মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কৌতুক অভিনেতা টেলি সামাদ আইসিইউতে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ চলচ্চিত্রের শক্তিমান কৌতুক অভিনেতা টেলি সামাদকে শুক্রবার ঢাকা পিজি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। বেশ কয়েকদিন ধরেই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে গত বুধবার তাকে পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। ২ দিন তাকে কেবিনেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে শুক্রবার তার অবস্থান অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। টেলি সামাদের বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী এ তথ্য নিশ্চিত করেন। তিনি সার্বক্ষণিক ঢাকা পিজি হাসপাতালে বাবার পাশে রয়েছেন। তিনি জানান, তার বাবার শারীরিক অবস্থা ভাল-মন্দ কিছুই বুঝতে পারছেন না তারা। তার রক্তের হিমগ্লোবিন কমে যাচ্ছিল। এই চিকিৎসা পিজিতে ভাল হয়। তাই তাকে পিজিতে নেয়ার পরামর্শ দেন ডাক্তাররা। পিজিতে স্থানান্তরের পরও তাকে ২ ব্যাগ রক্ত দেয়া হয়। এর আগে স্কয়ার হাসপাতালে তিন ব্যাগ রক্ত দেয়া হয়েছিল। কাকলী চিকিৎসকদের বরাত দিয়ে আরও জানান, তার বাবার বুকে ইনফেকশন আছে। তার সুস্থতায় পরিবার থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

টেলি সামাদ মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ নয়াগাঁও এলাকার সন্তান। ২০ ডিসেম্বর এই জনপ্রিয় অভিনেতা টেলি সামাদের জন্মদিন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা টেলি সামাদকে এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে বাইপাস সার্জারি করা হয়। এরপর ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। কিন্তু দেশে আসার পর অক্টোবর ও নবেম্বরে দু’দফা এই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল টেলি সামাদকে। গত বছরের ২০ অক্টোবর জরুরী অস্ত্রোপচার করা হয়েছিল তার বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলি সামাদের পাশে দাঁড়িয়েছিলেন বলে এখনও তার পরিবার গভীরভাবে স্মরণ করেন। এরপর তিনি সুস্থ হয়ে ওঠেন।

টেলি সামাদ বাংলাদেশের চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা। জন্ম ২০ ডিসেম্বর, মুন্সীগঞ্জ শহরের পাশের নয়াগাঁও গ্রামে। সাংস্কৃতিক পরিমন্ডলে বেড়ে ওঠা টেলি সামাদ বড়ভাই বিখ্যাত চারুশিল্পী আব্দুল হাইয়ের পদাঙ্ক অনুসরণ করে পড়াশোনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায়। সঙ্গীতেও রয়েছে এই গুণী অভিনেতার পারদর্শিতা। ‘মনা পাগলা’ ছবির সঙ্গীত পরিচালনা করেছেন তিনি।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ