আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে সড়ক দেবে যোগাযোগ বিচ্ছিন্নের আশঙ্কা

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারের চকরিয়া চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের ইলিশিয়া অংশের অন্তত ৫০ ফুট সড়ক ভেঙ্গে দেবে গেছে পাশের মৎস্য প্রকল্পে। রবিবার সকাল থেকে অব্যাহত বৃষ্টিপাতের কারণে সড়কটি ভেঙ্গে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। অভিযোগ উঠেছে, সড়কের একেবারে লাগোয়া মৎস্য প্রকল্পের একাধিক পুকুর খননের কারণে সড়কটি ভেঙ্গে গেছে। স্থানীয় লোকজন ও পরিবহন মালিক-শ্রমিকদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। ক্ষতিগ্রস্ত অংশটি সংস্কার করা না হলে এ সড়ক হয়ে যানবাহন চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা।

এলাকাবাসী জানায়, ইলিশিয়া এলাকার বাবুল চৌধুরীর মালিকানাধীন জায়গা বর্গা নিয়ে সেখানে অন্তত ১০Ñ১২টি পুকুর খনন করে মৎস্য চাষ করেছেন চকরিয়া পৌরসভার পালাকাটা গ্রামের নুরুল ইসলামসহ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি। প্রধান সড়ক লাগোয়া মৎস্য ঘের করার কারণে সড়কে ভাঙ্গন দেখা দিয়েছে। অভিযোগ অস্বীকার করে মৎস্য প্রকল্পের মালিক নুরুল ইসলাম জানান, তাদের মৎস্য প্রকল্পের পুকুরের কারণে নয়, মূলত বৃষ্টির কারণে সড়কটি ভেঙ্গে গেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ছাড়া, মানিকগঞ্জে গার্মেন্টস কর্মী, নওগাঁয় গৃহবধূ ও চাঁদপুরে এক বৃদ্ধ নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

যশোর অফিস ॥ যশোরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। নিহতরা হলেন, মনিরামপুর উপজেলার মাঝিয়ালী গ্রামের সুবোধ দাস (৩৫) ও ঝিকরগাছা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের নূর ইসলাম (৭৫)। চিকিৎসাধীন অবস্থায় যশোর হাসাপাতালে তাদের মৃত্যু হয়েছে।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার মুলজান এলাকায় আরিচাগামী একটি পিকআপের চাপায় মর্জিনা বেগম (৩০) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মর্জিনা মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান গ্রামের মতিউর রহমানের স্ত্রী এবং ধামরাইয়ের একেএইচ পোশাক কারখানার কর্মী।

নওগাঁ ॥ সোমবার দুপুর ১২টায় নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছেন। জানা গেছে, উপজেলার কুলফৎপুর গ্রামের ইউনুছ আলী (৬০) তার স্ত্রী কহিনুর বেগম (৫৫)সহ আত্মীয়ের বাড়িতে জানাযা শেষে নিজ বাড়ি ফিরছিলেন। পথে আমাইতাড়া মোড়ে পেট্রোল পাম্পের নিকট বিপরীতমুখী একটি ট্রাক তাদের ভ্যানে ধাক্কা দেয়।

চাঁদপুর ॥ ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া খানবাড়ি এলাকায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় অটোরিক্সা উল্টে করিম সর্দার (৬৫) নামে এক ব্যক্তি নিহত এবং আহত হয়েছেন আরও ২জন। সোমবার দুপুর দেড়টায় এই দূর্ঘটনা ঘটে। নিহত করিম সর্দারের বাড়ি হাইমচর উপজেলার চরভৈরবী গ্রামে।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: