রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত : ২২ জুন ২০১৫, ১২:৪১ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ ভারতের বিপক্ষে এক ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার শিরীন শারমিন চৌধুরী, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রাষ্ট্রপতি ॥ রবিবার রাতে এক অভিনন্দন বার্তায় এ সাফল্যের জন্য রাষ্ট্রপতি জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ধন্যবাদ জানান। তিনি আগামী ম্যাচগুলোতেও সাফল্যের এ ধারা বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। রবিবার রাতে এক অভিনন্দন বার্তায় ক্রিকেট অনুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সাফল্যের জন্য দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ ও ক্রিকেট বোর্ড কর্মকর্তাদের অভিনন্দন জানান। তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্ব আসরে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত।

স্পীকার ॥ স্পীকার শিরীন শারমিন চৌধুরী জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

খালেদা জিয়া ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় ক্রিকেট দলের এ সাফল্যের জন্য খালেদা জিয়া দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ, দর্শক ও ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের অভিনন্দন জানান।

তথ্যমন্ত্রী ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ভারতের বিরুদ্ধে বিজয়ের জন্য জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। রবিবার রাতে এক অভিনন্দন বার্তায় তথ্যমন্ত্রী ভারতের বিরুদ্ধে উপর্যুপরি বিজয়ের জন্য জাতীয় ক্রিকেট দল ও প্রবাসে অবস্থানরত সকল বাংলাদেশীকে অভিনন্দন জানিয়েছেন।

প্রকাশিত : ২২ জুন ২০১৫, ১২:৪১ এ. এম.

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: