কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লক্ষ্মীপুরে আ’লীগ নেতাকে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ০২:৪৭ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ লক্ষ্মীপুর জেলার বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মফিজুল্লাহকে (৫৫) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিজের বাড়ির পাশের একটি রাস্তায় মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মফিজুল্লাহ বশিকপুরের বালেশপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি বাড়ির পাশের একটি মসজিদে এশার নামাজ আদায় শেষে বাসায় ফিরছিলেন। পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। এ সময় এলাকাবাসী তাকে বাঁচাতে এগিয়ে গেলে হত্যাকারীরা ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়।

বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন এ হত্যাকাণ্ডের জন্য স্থানীয় ‘সন্ত্রাসী’ লাদেন মাছুমকে দায়ী করেন।

তিনি বলেন, লাদেন মাছুমের হুমকিতে মফিজুল্লাহ দীর্ঘদিন ঢাকায় ছিলেন। এই মাছুম ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন বলেন, হত্যাকারী যারাই হোক ‘তাদের গ্রেফতার করতে হবে।’

স্থানীয় পোদ্দার বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নিহতের গলা ও শরীরে জখমের একাধিক চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, মফিজুল্লাহ হত্যাকাণ্ডে এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনাটি তদন্ত করে জড়িতদের আটকে চেষ্টা চলছে। এ ছাড়া পরিবারের পক্ষ থেকে একটি মামলারও প্রস্তুতি চলছে।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ০২:৪৭ পি. এম.

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: