মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নীলফামারীতে ভ্রাম্যমান আদালতে ৭ জুয়ারীর সাজা

প্রকাশিত : ১৮ মে ২০১৫, ০৪:৩১ পি. এম.

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ নীলফামারীর পৃথক দুটি স্থান থেকে ভ্রাম্যমান আদালত ৭ জুয়ারীকে আটক করে সাজা প্রদান করেছে। এদের মধ্যে দুই জুয়ারীর তিনমাস ও দুই জুয়ারীর এক মাস করে বিনাসশ্রম কারাদন্ড ও তিন জুয়ারীর ৫শত টাকা করে জড়িমানা করা হয়।

আজ সোমবার দুপুরে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সিদ্দিকুর রহমান গাড়াগ্রাম হাটে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় চার জুয়ারীকে আটক করে। এদের মধ্যে ওই এলাকার পাটোয়ারীপাড়া গ্রামের দুই জুয়ারী বাচ্চা মিয়া(৪০) ও গুলজার হোসেন(৩০) পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে পুনরায় আটক করে তিনমাস করে ও অপর দুই জুয়ারী একই এলাকার গোলাম রব্বানী( ৫০) এবং আব্দুল কাইয়ুম(২৫) কে এক মাস করে বিনাসশ্রম কারাদন্ড প্রদান করে। তাদের তাৎক্ষনিকভাবে জেলা কারাগারে প্রেরন করা হয় বলে জানান কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান।

অপর দিকে জেলা সদরের রামনগর বাজারে জুযা খেলার সময় আটক হয় ইটাখোলা গ্রামের আব্দুর রহমান (৩৫) রামনগরের নজরুল ইসলাম (৩২) ও আব্দুস সামাদ (৪৫)। রাতে তাদের পুলিশ আটক করে আজ সকালে ভ্রাম্যমান আদালতে নেয়। আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী এই তিন জুয়ারীর প্রত্যেকে পাঁচশত টাকা করে জরিমানা আদায় করেন। নীলফামারী থানার ওসি (তদন্ত) বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রকাশিত : ১৮ মে ২০১৫, ০৪:৩১ পি. এম.

১৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: