কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আনিসুলের ওয়াদা অন্তঃসারশূন্য, তাবিথ আউয়াল ‘শিশু’ ॥ মাহী

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৫, ০১:০৫ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিকল্পধারার মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হকের ইশতেহারকে অবাস্তবায়নযোগ্য বলে উল্লেখ করেছেন। বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালকে ‘শিশু’ বলে মন্তব্য করেছেন। রবিবার রাজধানীর গুলশানের স্পেকট্রা কনভেনশন সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন। মধ্যরাতে তার ওপর হামলা প্রসঙ্গে বলেন, কোন দল নয়, বরং প্রতিদ্বন্দ্বীরাই হামলা করে থাকতে পারে। নির্বাচনী প্রচারে শেষ দিনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রবাসী ফোরাম নামে একটি সংগঠন আয়োজিত এ সংবাদ সম্মেলনে মাহী বলেন, ‘আমি আনিসুল হকের ইশতেহারকে অন্তঃসারশূন্য বলেছিলাম, তিনি এর জবাব দেননি। আনিসুল হকের ইশতেহারের ৮০ শতাংশের বাস্তবায়ন তার ক্ষমতার বাইরে।’ সিটি কর্পোরেশনকে সঠিক রাস্তায় আনার জন্য আইন সংশোধন করবেন বলে জানান মাহী।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সম্পর্কে মাহী বলেন, তাবিথ আউয়াল শিশু, তার সম্পর্কে বলার কিছু নেই। তিনি বলেন, ‘তার মনোনয়ন নিশ্চিত হওয়ার কয়েক দিন আগেও তিনি (তাবিথ) আমাকে বলেছেন, তিনি নির্বাচন করতে চান না। যে ব্যক্তি নির্বাচন করতে চায় না তাকে বাধ্য হয়ে করতে হচ্ছে। তাকে মানুষ কেন ভোট দেবে?’ সংবাদ সম্মেলনে প্রবাসী ফোরামের পক্ষে বক্তব্য দেন আওলাদ হোসেন খান, ওহিদউদ্দিন, মুকুল হোসেন বকুল প্রমুখ।

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৫, ০১:০৫ এ. এম.

২৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: