মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভোটের মাঠে সেনাবাহিনী সমর্থন করি না ॥ নাদের চৌধুরী

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৫, ০৫:৪৩ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাসদ সমর্থিত মেয়র প্রার্থী নাদের চৌধুরী বলেছেন, ব্যক্তিগতভাবে ভোটের মাঠে সেনাবাহিনী সমর্থন করি না। কেননা এই সামরিক সরকারের বিরুদ্ধেই লড়াই করেছি, তাহলে ভোটের মাঠে কেন আবার সেনাবাহিনী লাগবে। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীই যথেষ্ট। শুক্রবার মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

নাদের চৌধুরী বলেন, যারা আজ সেনাবাহিনী নামানোর জন্য চিৎকার করছে, তারাও একদিন সামরিক বাহিনীর বিরুদ্ধে আন্দোলন, সংগ্রাম করেছে। তাহলে আজ আবার কি হলো যে ভোটের জন্য সেনাবাহিনী নামাতে হবে।

তিনি বলেন, সম্প্রতি নির্বাচনী প্রচারণায় কিছু কিছু ঘটনা পরিবেশ ক্ষুন্ন করবে। নির্বাচন কমিশনকে এখনই শক্ত হাতে এগুলো দমন করতে হবে, না হলে নির্বাচন নিয়ে জনমনে প্রশ্ন দেখা দেবে। এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ রয়েছে মন্তব্য করে নাদের চৌধুরী বলেন, ছোট-খাটো দুই একটি ঘটনা ছাড়া নির্বাচনের স্বাভাবিক পরিবেশ রয়েছে।

তিনি বলেন, নির্বাচিত হলে প্রথমেই একটি নিরাপদ নগরী গড়ার চেষ্টা থাকবে। পাশাপাশি থাকবে যানজটমুক্ত, পরিচ্ছন্ন নগরীর গড়ার প্রত্যয়।

বর্তমান সময়ে বড় দুই রাজনৈতিক দলের ব্যর্থতার কারণে মানুষ বিকল্প চিন্তা করছে বলে জানান তিনি। তাই এবার বড় দুই রাজনৈতিক দলের বাইরে মানুষের আগ্রহ দেখা দিয়েছে। সে হিসেবে নিজেকে অন্যদের চাইতে যোগ্য প্রার্থী বলে মনে করেন তিনি।

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৫, ০৫:৪৩ পি. এম.

২৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: