কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

গাজীপুরে ঘুমন্ত দম্পতিকে কুপিয়ে জখম

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৫ মার্চ ॥ জেলার শ্রীপুরে ঘুমন্ত এক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গুরুতর আহত ফজর আলীকে (৪৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও তার স্ত্রী জোসনা বেগমকে (৩৫) ঢাকার চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রহ্লাদপুর ইউনিয়নের সেরালিয়া বাড়ি এলাকার ফজর আলী ও তার স্ত্রী জোসনা বেগম রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। বুধবার ভোরে মাটির ঘরের কাঠের দরজার খিলি খুলে দুর্বৃত্তরা ঘরে ঢুকে। পরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত ওই দম্পতিকে এলোপাতাড়ি কোপায়। এতে ফজর আলীর মাথা, কপাল ও বাম কান এবং জোসনা বেগমের মাথা ও চোখে জখম হয়। এ সময় আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

মানিক চৌধুরী স্বাধীনতা পদক পাওয়ায় হবিগঞ্জে আনন্দ প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৫ মার্চ ॥ মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকার জন্য দীর্ঘ ৪৪ বছর পর মরহুম কমান্ডেন্ট মানিক চৌধুরীকে রাষ্ট্রীয় সর্বোচ্চ পদক স্বাধীনতা পুরস্কার-২০১৫ ভূষিত করায় হবিগঞ্জজুড়ে বইছে আনন্দের বন্যা। বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে হবিগঞ্জের ওই বীর মুক্তিযোদ্ধার পক্ষে তাঁর সহধর্মিণী রোকেয়া চৌধুরী পদক নেন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট হবিগঞ্জের মুক্তিপ্রেমিক সাধারণ মানুষ কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দ্রুত রাজাকারদের বিচার সম্পন্নের পাশাপাশি মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীরদের পদকে ভূষিত করা হলে জাতি খুশি হবে।

নরসিংদীতে ভাগিনার আঘাতে মামা নিহত

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৫ মার্চ ॥ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগিনার শাবলের আঘাতে মামা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর গ্রামে। জমিজমা সংক্রান্ত পূর্বশত্রুতাকে কেন্দ্র করে বাদুয়ারচর গ্রামের মাইন উদ্দিনের সঙ্গে বিরোধ ছিল তার আপন ভাগিনা আরিফের (১৮)। মঙ্গলবার রাতে মামা ভাগিনার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাগিনা উত্তেজিত হয়ে মামাকে শাবল দিয়ে আঘাত করে।

মাতামুহুরীতে ছিঁড়ে যাওয়া রাবারড্যাম মেরামত শুরু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ার বরইতলী ও কোণাখালী এলাকায় মাতামুহুরী নদীর বাঘগুজারা পয়েন্টে রাবারড্যামের ছিঁড়ে যাওয়া অংশের মেরামত কাজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে। পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের কঠোর নজরদারিতে যান্ত্রিক বিভাগের প্রকৌশলীরা ড্যামটি মেরামত করে চলছে।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫

২৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: