রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

৫ হাজার বোতল মদসহ ফেনসিডিল বিয়ার উদ্ধার

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫
  • কুমিল্লায় মাদক ধ্বংস

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে পাঁচ হাজার বোতল বিদেশী মদ উদ্ধার করেছে কোস্টগার্ড। এছাড়া এক মাদক বিক্রেতার এক বছরের কারাদ- দিয়েছে আদালত। যশোরের শার্শায় অভিযান চালিয়ে ১৮শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ডিবি পুলিশ।

এছাড়া টেকনাফে নৌকাসহ ৩২৮ ক্যান বিয়ার জব্দ করা হয়। সান্তাহারে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার এবং সিরাজগঞ্জের তাড়াশে তিন মাদকসেবীর কারাদ- দিয়েছে আদালত। এছাড়া কুমিল্লায় সাড়ে ১৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম বন্দর বহির্নোঙ্গরে একটি ইঞ্জিনচালিত বোট থেকে উদ্ধার করা হয়েছে ৫ হাজার বোতল বিদেশী মদ। মঙ্গলবার মধ্য রাতে কোস্টগার্ডের অভিযানে এগুলো উদ্ধার হয়। একই অভিযানে আটক করা হয় ৮ জনকে।

যশোর ॥ যশোরের শার্শা উপজেলায় বুধবার দুপুরে অভিযান চালিয়ে ১ হাজার ৮১৫ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

কক্সবাজার ॥ টেকনাফে ৪২ বিজিবি ব্যটালিয়নের জওয়ানরা অভিযান চালিয়ে কাঠের তৈরি একটি নৌকাসহ বিদেশী বিয়ার উদ্ধার করেছে। বুধবার সকালে বরইতলী এলাকায় বিজিবি এ অভিযান চালায়।

সান্তাহার ॥ মঙ্গলবার রাতে পুলিশ দুই হাজার লিটার দেশীয় মদসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে। পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে।

সিরাজগঞ্জ ॥ বুধবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাড়াশে ৩ জন মাদকসেবীর প্রত্যেককে ৬ মাস করে কারাদ- প্রদান করেছেন।

কুমিল্লা ॥ কুমিল্লায় সাড়ে ১৮ কোটি টাকার ভারতীয় মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার দুপুরে কুমিল্লা কোটবাড়ীর বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সদর দফতরের মাঠে এসব মাদ্রকদ্রব্য ধ্বংস করা হয়। গত বছরের ২৬ মার্চ থেকে চলতি বছরের গত ৮ মার্চ পর্যন্ত জেলার সীমান্তবর্তী বিভিন্ন স্থান থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

প্রতিবাদে নওগাঁয় সমাবেশ

নদী ও জলাশয় দূষণ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১১ মার্চ ॥ ‘বাঁচাও নদী, বাঁচাও পরিবেশ, রক্ষা কর বাংলাদেশ’ এই সেøাগানকে সামনে নিয়ে বুধবার নদী ও জলাশয় দূষণের প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন করা হয়। বেলা ১১টায় স্থানীয় ব্রিজের মোড়ে ‘নদী ও জলাশয় রক্ষা কমিটি’র ব্যানারে এই মানববন্ধন করে নওগাঁবাসী। এ সময় আব্দুল্ল্যাহ আল কাফীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পৌর মেয়র নজমুল হক সনি, এসএম আবু জাফর, খন্দকার রেজাউর রহমান টুকু, মঞ্জুর মোর্শেদ টুটুল, মহিদুর রহমান, আতাউর রহমান প্রমুখ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে অবহিতকরণ সভা

স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত সচিব আব্দুল মালেক মঙ্গলবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনে সিটি কর্পোরেশনের কার্যক্রম সম্পর্কে অবহিতকরণ ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচিতি সভায় অংশগ্রহণ করেন। সভায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন অর্জন, চলমান কার্যক্রম, ভবিষ্যত পরিকল্পনা এবং ডিএনসিসির চ্যালেঞ্জ সম্পর্কে তাঁকে অবহিত করা হয়। সভায় সভাপতিত্ব করেন ডিএনসিসির প্রশাসক রাখাল চন্দ্র বর্মন। সভায় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা বি এম এনামুল হক উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: