মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় শিশু মহিলাসহ নিহত ৬

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫
  • ভোলায় আহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁ, সিলেট, নাটোর ও ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু, মহিলা, ব্যবসায়ী, সরকারী কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছে। এছাড়া ভোলায় বিপরীতমুখী দুই বাসের সংঘর্ষে আহত হয়েছেন ৫০ জন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

নওগাঁ ॥ বুধবার ভোরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগাচারায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই বরই ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ জানায়, সকালে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের ফারাদপুর গ্রামের কয়েক ব্যক্তি একটি চার্জার ভ্যানযোগে বরই বিক্রির জন্য নওগাঁ জেলা শহরে যাওয়ার পথে মহাদেবপুর উপজেলার বাগাচারা নামক স্থানে পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক চার্জার ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানের দুই যাত্রী রমজান আলী (১৬) ও সমিরণ চন্দ্র (৫২) ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহত রমজান নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের ফারাদপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে এবং সমিরণ চন্দ্র একই গ্রামের মৃত জতিষ চন্দ্র চৌধুরীর ছেলে।

সিলেট ॥ বুধবার সকালে সিলেটের গোয়াইনঘাটের নতুনভাঙা গ্রামে খেলতে গিয়ে ট্রাক্টর চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সাইদুল ইসলাম (৬) সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের নতুনভাঙা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দুই জন নিহত ও আরও অন্তত দুই জন আহত হয়েছে। বুধবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পারকোল ব্রিজ ও মানিকপুর এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সাভার সেনানিবাস থেকে সেনা বাহিনীর একটি গাড়ি বহর যশোর যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার পারকোল ব্রিজ এলাকায় মাছ বোঝাই একটি মিনি ট্রাকের সঙ্গে বহরের একটি লড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক আব্দুল মমিন নিহত হয়।

উপজেলার মানিকপুর এলাকায় সড়ক পার হওয়ার সময় গোল্ডমার্ক বিস্কুট কোম্পানির একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় শুভ্রা নামে এক মহিলা গুরুতর জখম হয়।

ঈশ্বরদী ॥ বুধবার সকাল সাড়ে নয়টায় ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের হৃদরোগে আক্রান্ত সিএসও আব্দুল্লাহ প্রাইভেট জিপের ধাক্কায় নিহত হয়েছেন। প্রতিষ্ঠানে আগত জার্মানির একটি টিমসহ মহাপরিচালক ড. খলিলুর রহমান গাড়ি বহর নিয়ে প্রদর্শনী প্লট পরিদর্শনে যাওয়ার সময় ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে লালপুর এলাকায় তাঁর মৃত্যু হয়।

ভোলা ॥ ভোলা সদর উপজেলার ব্যাপারী বাজার এলাকায় বুধবার সকালে যাত্রীবাহী ২টি বাসের মুখোমুখি সংঘর্ষের ৫০ জন যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা জানিয়েছে, সকাল ১০টার দিকে আর এস এন্টারপ্রাইজ নামের একটি গাড়ি দৌলতখান থেকে ভোলা সদরে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে জনি এন্টারপ্রাইজ নামের একটি বাস চরফ্যাশন যাওয়ার পথে ব্যাপারী বাজার এলাকায় প্রচ- বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫০ জন যাত্রী গুরুতর আহত হয় ।

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: