কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মিউজিকায় শোনা যাবে চিরকুটের নতুন গান

প্রকাশিত : ১ মার্চ ২০১৫
মিউজিকায় শোনা যাবে চিরকুটের নতুন গান

সংস্কৃতি ডেস্ক ॥ রবি গ্রাহকদের জন্য মাল্টিসোর্সিং লিমিটেডের জনপ্রিয় রেডিও পোর্টাল মিউজিকায় ‘চিরকূট’ ব্যান্ডের নতুন দুটি গান প্রকাশ হয়েছে। শুধু রবি গ্রাহকরা তাদের মোবাইল ফোনে ‘৩৩৩৩’ ডায়াল করে শুনতে পারবেন শীর্ষস্থানীয় এ ব্যান্ডের অপ্রকাশিত দুটি গান ‘ভালবাসলে কেন খিদে পায় না’ এবং ‘পথ’। এ উপলক্ষে রাজধানীর গুলশান-১ এর অঙ্গার রেস্তরাঁয় সম্প্রতি এক সংবাদ সম্মেলন আয়োজন হয়।

এতে চিরকূটের ভোকাল ও ব্যান্ড লিডার সুমি বলেন, পাইরেসি রোধে রবি এবং মালটিসোর্সিয়ের এ উদ্যোগকে ধন্যবাদ। একটি বা দুটি গান নিয়ে একটি মিনি এ্যালবাম প্রকাশের ধারণাটি বাংলাদেশে একেবারেই নতুন। নতুন এ দুটি গান বিগত কয়েক মাস ধরে তৈরি করেছি আমরা। চিরকূটের ওপর অনেক আস্থা রয়েছে শ্রোতাদের। আশা করি, দুটি গানই দারুণ আনন্দ দেবে তাদের। রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার (ভ্যালু এ্যাডেড সার্ভিস) মাহমুদ হাসান ফয়সাল বলেন, গানের পাইরেসি রোধ করাই আমাদের উদ্দেশ্য। আমরা চাই প্রতিটি শিল্পী তার প্রাপ্য সম্মান এবং সম্মানীটুকু বুঝে পাক। এছাড়া মার্চের শেষদিকে অনুষ্ঠিতব্য কনসার্ট কেন্দ্র করে মাসের শুরু থেকেই একটি এসএমএস কুইজ চালু করতে যাচ্ছি আমরা। এখানে যারা বিজয়ী হবেন তারা বিনামূল্যে ওই কনসার্ট দেখার সুযোগ পাবেন।

মালটিসোর্সিংয়ের জাকির হোসেন বলেন, চিরকূটের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে আগামী মার্চের শুরু থেকে চালু হচ্ছে এসএমএস টুইটি সার্ভিস।

এর মাধ্যমে প্রিয় শিল্পীর আরও কাছাকাছি আসার সুযোগ পাবেন ভক্তরা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মালটিসোর্সিং লিমিটেডের এমডি তাফসির এম আওয়াল, পরিচালক জাকির খান এবং হেড অব অপারেশন্স রোকনুজ্জামান শাহীন। অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিল মালটিসোর্সিং লিমিটেড।

প্রকাশিত : ১ মার্চ ২০১৫

০১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: