মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি জনগণের কাছ থেকে দূরে সরে গেছে ॥ রেলমন্ত্রী

  • মানুষ পুড়িয়ে হত্যা

চট্টগ্রাম অফিস/সংবাদদাতা, মিরসরাই ॥ নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি চেয়ারপার্সন এখন কাঁদছেন। ছিটকে পড়ার দুঃখ সহ্য করতে না পেরে তিনি এখন মানুষ পোড়াচ্ছেন। বিএনপি‘র পায়ের নিচের মাটি সরে গেছে, বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। তাদের সকল আন্দোলন ভেস্তে গেছে। চোরাগোপ্তা হামলা আর পুড়িয়ে মানুষ হত্যা করায় বিএনপি বাংলাদেশের জনগণের কাছ থেকে অনেকদূরে সরে গেছে। দলটি তাদের অস্তিত্ব নিয়ে সঙ্কটে পড়বে, সেদিন বেশি দূরে নয়। এদেশে বিএনপির রাজনীতির কবর হবে।

শুক্রবার মিরসরাইয়ের চিনকি আস্তানা রেলওয়ে স্টেশন চত্বরে রেলওয়ে ও ট্রেনে নাশকতা রোধকল্পে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলপথমন্ত্রী মুজিবুল হক। মতবিনিময় সভায় রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কমল কৃষ্ণ ভট্টাচার্যের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ের সহকারী মহাব্যবস্থাপক (অপারেশন) হাবিবুর রহমান, মুহাম্মদ আশরাফ হোসেন, গিয়াস উদ্দিন, ইয়াসমিন শাহীন কাকলী, মোজাম্মেল হক, আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২