কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে আদিবাসীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নয় বছরের শিশু সন্তানের সামনে রাজশাহীর গোদাগাড়ীতে এক আদিবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার বাউটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই আদিবাসীর নাম গণেশ টুডু (৪০)।

এ ঘটনায় রাতেই নিহতের স্ত্রী মালতি মুর্মুকে গ্রেফতার করেছে গোদাগাড়ী থানা পুলিশ। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করলে বৃহস্পতিবার দুপুরে ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ড করার জন্য তাকে আদালতে পাঠানো হয়। এর আগে রাতেই পুলিশ গণেশ টুডুর লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ জানায়, লোকজন গণেশ টুডুর ক্ষতবিক্ষত লাশ বাড়ির বারান্দায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। রাত ১০টার দিকে মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, দাম্পত্য কলহের জের ধরে মালতি তার স্বামীকে কুপিয়ে হত্যা করে বলে সে প্রাথমিকভাবে স্বীকার করেছে। ঘটনাটি তাদের ৯ বছরের ছেলে দেখে। ওই শিশুসন্তান প্রথমে পুলিশকে জানায় ঝগড়ার এক পর্যায়ে তার মা পিতাকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে।

ঝিনাইদহ বিএনপি অফিসে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৯ ফেব্রুয়ারি ॥ জেলা বিএনপি অফিসে বৃহস্পতিবার দুপুরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে অফিসের কার্যলায়ের চেয়ার, টেবিল ও আসবাবপত্র ভস্মীভূত হয়েছে। দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপীনাথ কাঞ্জিলাল জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে একদল দুর্বৃত্ত শহরের কেপি বসু সড়কের জেলা বিএনপির কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয়। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

পাথরঘাটায় শতাধিক বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগদান

সংবাদদাতা, পাথরঘাটা, ১৯ ফেব্রুয়ারি ॥ বরগুনার পাথরঘাটায় বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বুধবার বিকেলে পাথরঘাটা স্টেডিয়াম মাঠে এক জনসভায় তারা যোগ দেন।

পাথরঘাটা পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জনসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভানেত্রী ও জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী।

জনসভা শেষে পাথরঘাটা পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফাতিমা পারুলের নেতৃত্বে শতাধিক বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

২০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: