রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অভিনয়ে মিথিলার অভিষেক

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫
অভিনয়ে  মিথিলার অভিষেক

স্টাফ রিপোর্টার ॥ ভিট চ্যানেল আই টপ মডেল সিজন থ্রি বিজয়ী সুমাইয়া আঞ্জুম মিথিলা ‘প্রজন্ম’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করতে যাচ্ছেন। এর মাধ্যমে অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে ভিট সুন্দরীর। আরিফ রহমানের রচনা ও পরিচালনায় এ টেলিফিল্মে মিথিলার বিপরীতে অভিনয় করবেন গত বছরের বিজয়ী ‘ইমামী ফেয়ার এ্যান্ড হ্যান্ডসাম, চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেটম্যান’ আবুল কালাম আজাদ ও অভিনেতা তৌসিফ। আরও আছেন আবদুল্লাহ রানা ও লায়লা হাসান। গত মঙ্গলবার থেকে উত্তরার একটি বাড়িতে এ টেলিফিল্মটির শূটিং শুরু হয়েছে। টেলিফিল্মটি চলতি মাসের শেষের দিকে চ্যানেল আইতে প্রচারের সম্ভাবনা রয়েছে।

‘প্রজন্ম’ টেলিফিল্মের গল্পে দেখা যাবে ২০১৫ বাংলাদেশী প্রজন্ম পশ্চিমা সংস্কৃতির দিকে ধাবিত হচ্ছে। যারা ধাবিত হচ্ছে তারা আধুনিক হিসেবে এবং যারা বাংলাদেশী সংস্কৃতি অনুসরণ করছে তারা সেকেলে হিসেবে পরিচিত হচ্ছে। এই তথাকথিত আধুনিক ছেলেদের প্রতি মেয়েরা প্রভাবিত হচ্ছে। ঠিক তেমনি একটি মেয়ে মিথিলা প্রভাবিত হয় ডোনাল তথা তৌসিফের প্রতি যে আধুনিকতার নামে পশ্চিমা সংস্কৃতি অনুসরণ করে। পাশাপাশি মিথিলা লক্ষ্য করে তারই বিশ্ববিদ্যালয়ের আরেক সহপাঠী আজাদকে যে মনে প্রাণে বাংলাদেশী সংস্কৃতি অনুসরণ করে। মিথিলার ভাললাগে ডোনালের কথাবার্তা চালচলন, কিন্তু অন্যদিকে মানুষ হিসেবে পছন্দ করে আজাদকে, মিথিলা দ্বিধায় পড়ে। শুরু করে ডোনাল ও আজাদকে কাছে থেকে চেনার খেলা। পরিশেষে মিথিলা কী বুঝতে পারবে কোন সংস্কৃতির ছেলেটি তাকে সঠিক মর্যাদা দিতে পারবে। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মের কাহিনী।

প্রসঙ্গত, হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে প্রতিযোগিতার বিভিন্ন ধাপ শেষে গত মাসের ২৩ জানুয়ারি এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪ সিজন-৩’ বিজয়ী হন গাজীপুরের মেয়ে অনার্স চূড়ান্ত বর্ষের ছাত্রী মিথিলা।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

০৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: