কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার সঙ্গে জনগণ নেই ॥ আছে তাঁর বখে যাওয়া ছেলে

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫
  • সিরাজগঞ্জে নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোটের হরতাল অবরোধের নামে মানুষ পুড়িয়ে মারার কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সেদিন বেশি দূরে নয় যে দিন সাধারণ মানুষই আপনাকে অবরুদ্ধ করবে। কালোহাত ভেঙ্গে দেবে। অবরোধের নামে যতই জ্বালাও পোড়াও করেন, আপনার ডাকা অবরোধ কেউ মানে না। ঘর থেকে বেরিয়ে দেখুন দেশে যানবাহন চলছে অব্যাহতভাবে। আপনার সঙ্গে জনগণ নেই। শুধু আছে আপনার বখে যাওয়া ছেলে। তিনি এও বলেছেন, নিজের সন্তানের শোক ভালই বোঝেন কিন্তু অপরের নিহত সন্তানের জন্য খালেদা জিয়ার কোন দরদ নেই। তিনি রবিবার রাতে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার শিমুলদাইড় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিদ্যুত সংযোগ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন সরকারের সভাপতিত্বে অন্যদের মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন, কাজীপুরের উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

ধলেশ্বরী নদী থেকে ৯০ মণ জাটকা উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোমবার ভোরে ধলেশ্বরী নদীতে দু’টি যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ৯০ মণ জাটকা উদ্ধার করেছে কোস্টগার্ড নারায়ণগঞ্জের পাগলা স্টেশনের সদস্যরা। ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনালমুখী যাত্রীবাহী লঞ্চ এমভি সিলভারসান ও গাজী-৪-এসব জাটকা উদ্ধার করা হয়।

আগৈলঝাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আগৈলঝাড়া আস্কর গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করা হয়েছে। ওইগ্রামের সুশীল বাড়ৈর কন্যা ও আস্কর কালীবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বেবী বাড়ৈ বাড়ি ফেরার সময় পার্শ্ববর্তী পূর্ব সুজনকাঠী গ্রামের শহীদ মোল্লার পুত্র কাওসার মোল্লা ও তার ৩/৪ জন সহযোগী তাকে অপহরণ করে নিয়ে যায়।

বৃহস্পতিবার জাবির পঞ্চম সমাবর্তন

সংবাদদাতা, জাবি ॥ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে বৃহস্পতিবার। এ উপলক্ষে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এবার সমাবর্তনে মোট ৮ হাজার ৬০০ জন গ্র্যাজুয়েট অংশগ্রহণ করছেন। জানা যায়, ১৯৭০ সাল থেকে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর মোট সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে মাত্র ৪ বার। সমাবর্তনের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বলেন, সমাবর্তনের জন্য সব ধরনের প্রস্তুতি প্রায় শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ ফেব্রুয়ারি পঞ্চম সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনের নিরাপত্তার বিষয়ে প্রক্টর তপন কুমার সাহা বলেন, সমাবর্তন অনুষ্ঠান সুষ্ঠু ও সুশৃঙ্খল করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫

০৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: