মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীর নিউমার্কেটে ককটেল বিস্ফোরণে আহত ৮

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫
  • বিশ্বরোডে বাসে আগুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর নিউমার্কেট গেটে বৃহস্পতিবার রাতে ককটেল বিস্ফোরণে দুই শিক্ষার্থীসহ আটজন আহত হয়েছে। গুলশানে ডিসিসি মার্কেটের পার্কিংয়েও ককটেল বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কুড়িল বিশ্বরোডে একটি যাত্রীবেশে একটি বাসে আগুন দিয়েছে অবরোধকারীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে গবঃ নিউমার্কেট ২ নম্বর ও ৪ নম্বর গেটে পর পর দুটি ককটেল বিস্ফোরণ ঘটায় অবরোধকারীরা। এতে দুই শিক্ষার্থীসহ ৮ জন আহত হয়েছে। ক্রেতাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে অনেকে দিগি¦দিক ছোটাছুটি করে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। আহতরা হচ্ছেন, ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র শহিদুল ইসলাম (২৪), ঢাকা কলেজের পিয়ার হোসেন (১৮), ফুটপাথের দোকানি শাজাহান মিয়া (২০), সজল হোসেন (১৯), নাজিম উদ্দিন (২০), হাজারী (৫৫), জামাল হোসেন (৪০) ও আবদুল হক (৩০)। আহতদের বরাত দিয়ে ঢামেক ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হক জানান, নিউমার্কেটের ৪ নম্বর গেটে প্রথমে ও পরবর্তীতে ২ নম্বর গেটে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

সন্ধ্যা সোয়া সাতটার দিকে গুলশান-১ নম্বরে ডিসিসি মার্কেটের পার্কিংয়ে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটায় অবরোধকারীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, আতঙ্কে লোকজন দ্বিগি¦দিক ছোটাছুটি শুরু করে। অনেকে দোকানপাট বন্ধ করে দেয়।

বাসে আগুন ॥ সন্ধ্যা সাতটার দিকে কুড়িল বিশ্বরোডে তুরাগ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় অবরোধকারীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী বেশে বাসে উঠে ভেতর থেকে আগুন জ্বালায় তারা। আতঙ্কে যাত্রীরা বাস থেকে নেমে পালিয়ে যায়।

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

৩০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: