মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় সার্জেন্ট নিহত

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫
  • অন্যত্র ৩

জনকণ্ঠ ডেস্ক ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় কবির হোসেন (৩৬) নামে এক পুলিশ সার্জেন্ট নিহত এবং পিকআপ ভ্যানের চালক ও পুলিশ কনস্টেবলসহ পাঁচজন আহত হয়েছে। সোমবার ভোরে ফৌজদারহাটের ওভারব্রিজ ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত কবির হোসেন ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার আহম্মদনগর ইউপির হিরাপুর এলাকার মৃত আবদুল খালেকের ছেলে। এ ছাড়া নীলফামারীতে দুর্ঘটনায় দুই কলেজছাত্র এবং নওগাঁয় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কুয়াশাছন্ন ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টহল দেয়ার সময় পুলিশের পিকআপভ্যানটি ফকিরহাট ওভারব্রিজ এলাকা অতিক্রমের সময় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি পণ্যবাহী কাভার্ডভ্যানের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পুলিশ সার্জেন্ট কবির হোসেন নিহত হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হয় পুলিশ কনস্টেবল রাজু আহম্মেদ, সঞ্জিত, আলী আহম্মদ, সিন্ধু চাকমা ও পিকআপ চালক রফিকুল। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সার্জেন্ট কবিরের তিন দফা জানাজা শেষে গ্রামের বাড়িতে পাঠানো হয়।

বার আউলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ জাকির হোসেন বলেন, মহাসড়কে টহলের সময় পিকআপ ভ্যানটি রাস্তার পাশে দাঁড়ানো কাভার্ডভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলে সার্জেন্ট কবির হোসেন নিহত হন। সকাল নয়টায় দামপাড়া পুলিশ লাইনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে সকাল সাড়ে ১০টায় ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি সংলগ্ন ইডেনপার্কের সামনে দ্বিতীয় জানাজা ও বেলা ১১টায় সীতাকু- থানায় তৃতীয় জানাজা শেষে নিহতের লাশ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

নীলফামারী ॥ রবিবার রাত সাড়ে নয়টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীরহাট বটতলা এলাকায় দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের মধুপুরবালাপাড়া গ্রামের রমেশ চন্দ্র সাধুর ছেলে ধ্রুব চন্দ্র (১৮) এবং কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ববেলপুকুর ডাঙ্গাপাড়ার ফরতাজ উদ্দিন কালার ছেলে জুয়েল (১৯)। এ ছাড়া গুরুতর আহত হয় দুলু বাবু (১৮)। তিনজনেই সৈয়দপুর হাজারীহাট স্কুল এ্যান্ড কলেজের ছাত্র ও এইচএসসি পরীক্ষার্থী।

নওগাঁ ॥ পোরশার অনন্তপুর এলাকায় রবিবার দিবাগত রাত আটটার দিকে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত বেলাল হোসেন (৪০) গোপীনাথপুর গ্রামের আব্দুল্লাহ্র ছেলে। এ সময় অপর আরোহী বিশু (৪২) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাজার থেকে বাড়ি ফেরার পথে অনন্তপুর স্কুলের সামনের রাস্তায় স্পিডব্রেকার পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

২৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: