মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিতাস গ্যাস কর্মকর্তার অবৈধ সম্পদ অনুসন্ধানে দুদক

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ তিতাস গ্যাস ব্যবস্থাপক মোঃ মাকসুদুল হাসানের বিরুদ্ধে বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ওই ব্যবস্থাপকের বিরুদ্ধে এর আগে অন্যদের যোগসাজশে অবৈধভাবে গ্যাস সংযোগ ও লিকার টেম্পারিং করে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। ২০১৪ সালের জুলাইয়ে দাখিলকৃত গ্যাস সংযোগে নানা দুর্নীতি ও অনিয়মের পৃথক এ অভিযোগও অনুসন্ধান করছে কমিশন।

রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে সম্প্রতি কমিশন নতুন এ অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে। একইসঙ্গে অভিযোগ অনুসন্ধানে কর্মকর্তাও নিয়োগ করা হয়েছে। দুদক সূত্র জনকণ্ঠকে এ সব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, দুদকের উপ-পরিচালক (অনুসন্ধান ও তদন্ত-২) মোহাম্মদ আব্দুস সোবাহানকে তদারককারী ও উপ-পরিচালক (অনুসন্ধান ও তদন্ত-১) মোহাম্মদ নেয়ামুল আহসান গাজীকে অনুসন্ধানকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মধ্য আফ্রিকায় আহত শান্তিরক্ষীর দেশে প্রত্যাবর্তন

মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে (মিনুসকা) কর্মরত অবস্থায় গুলিবিদ্ধ সৈনিক মোঃ ইকবাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য দেশে ফিরিয়ে আনা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ অক্টোবর টহল চলাকালে ঐ সৈনিক বিদ্রোহীদের এ্যাম্বুসে পতিত হয়ে বুলেটবিদ্ধ হয়। এ সেনাসদস্যকে তাৎক্ষণিকভাবে নাইরোবি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা শেষে অধিকতর উন্নত চিকিৎসার জন্য গত ২ জানুয়ারি বাংলাদেশে নিয়ে আসা হয়েছে। বর্তমানে এ সেনাসদস্য ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ চিকিৎসাধীন রয়েছেন। -আইএসপিআর।

নতুন বছর উপলক্ষে গ্রামীণফোনের বিশেষ সেবা

নতুন বছরের উদ্যাপন উপলক্ষে গ্রাহকদের জন্য এক বিশেষ অফার নিয়ে এসেছে গ্রামীণফোন। ১ জানুয়ারি ১ থেকে গ্রামীণফোনের পাঁচটি প্রধান ভ্যালু এ্যাডেড সেবা -ওয়েলকাম টিউনস, ব্রেকিং নিউজ, খেলার অ্যালার্ট, ধর্মসংক্রান্ত সার্ভিস এবং স্বাস্থ্য টীকা, এখন সার্ভিস প্রতিদিনে মাত্র ১ টাকায় ব্যবহার করা যাবে।

এই অফারের আওতায় গ্রাহকেরা ওপরে উল্লেখিত সেবা প্রতি যত এসএমএস-ই গ্রহণ করেন না কেন সারাদিনে শুধুমাত্র ১ টাকা চার্জ করা হবে। এই আকর্ষণীয় অফার গ্রহণ করতে, গ্রামীণফোন গ্রাহকদের ডায়াল করতে হবে *৩২১# এবং তাদের পছন্দসই সেবা নির্ধারণ করতে হবে। একই নম্বরে ডায়াল করে গ্রাহকরা এই সেবা নিষ্ক্রিয় করতে পারবেন। উল্লেখিত সেবাগুলো যেসব গ্রাহকরা ইতোমধ্যেই ব্যবহার করছেন তারা স্বয়ংক্রিয়ভাবে দিন প্রতি ১ টাকা এর আওতায় চলে আসবেন (ভ্যাট প্রযোজ্য)। বিস্তারিত তথ্যের জন্য মোঃ হাসান, ডেপুটি জেনারেল, পিআর: ০১৭১১০৮২৪৬৯-এ যোগাযোগ করা যেতে পারে। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

০৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: