আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফেলানী হত্যার ৪ বছর

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সীমান্তে বিএসএফের গুলিতে নিহত কিশোরী ফেলানী হত্যার ৪ বছর পূর্ণ হয়েছে বুধবার। দিনটি উপলক্ষে নাগেশ্বরীর রামখানা ইউনিয়নের নিজ বাড়িতে সকালে ফেলানীর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও কাঙালী ভোজের আয়োজন করে তার পরিবার। ২০১১ সালের ৭ জানুয়ারি ফুলবাড়ীর উপজেলার অনন্তপুর সীমান্ত দিয়ে বাবা নূর ইসলামের সঙ্গে মই দিয়ে কাঁটাতারের বেড়া টপকিয়ে বাংলাদেশে ফেরার সময় বিএসএফের গুলিতে নিহত হয় ফেলানী।

রূপগঞ্জে জমি দখল নিয়ে ছাত্রলীগ যুবলীগ গুলিবিনিময়

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ ৭ জানুয়ারি ॥ রূপগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। রক্ষক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন গুরুতর আহত হয়। বুধবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে গোলাকান্দাইল নতুন বাজারের এলাকার বৌবাজার এলাকায় একটি ওয়ারিশ সম্পত্তি ছাত্রলীগের লোকজন নিয়ে দখল করতে যায় ছাত্রলীগ নেতা সৌরভ। এ সময় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে যুবলীগ নেতা এসহাক হোসেন স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের নিয়ে তাদের বাধা দিতে আসে।

দাউদকান্দি উপজেলা আ’লীগের সম্মেলন স্থগিত

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি, ৭ জানুয়ারী ॥ আগামীকাল ৮ জানুয়ারী বৃহস্পতিবার দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। গত ৫ জানুয়ারী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে সম্মেলন স্থগিতের কথা জানানো হয়। চিঠিতে উল্লেখ করা হয় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার হঠাৎ অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় এ সম্মেলন স্থগিত করা হয়।

রংপুরে ভুয়া ওসি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ রংপুরে পুলিশের ওসি পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগে শহিদুল ইসলাম সুমন (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে নগরীর গ্রান্ড হোটেল মোড় থেকে তাকে আটক করা হয়।

চট্টগ্রাম প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি (২০১৫-১৬) দায়িত্ব গ্রহণ করেছে। বুধবার দুপুরে নতুন ও পুরনো কমিটির যৌথসভায় দায়িত্বভার হস্তান্তর হয়। ক্লাবের বিদায়ী সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ক্লাবের সম্পদ, ফিন্যান্সিয়াল স্ট্যাটমেন্ট, আয়-ব্যয় ও অন্যান্য হিসাব তুলে ধরেন। পরে বিদায়ী সভাপতি আলহাজ আলী আব্বাস নবনির্বাচিত সভাপতি কলিম সওয়ারের কাছে দায়িত্ব বুঝিয়ে দেন। এ সময় বক্তব্য রাখেন বিদায়ী ও নতুন দায়িত্ব নেয়া সভাপতি আলহাজ আলী আব্বাস এবং কলিম সরওয়ার, বিদায়ী ও নতুন সিনিয়র সহ-সভাপতি রাশেদ রউফ এবং কাজী আবুল মনসুর, বিদায়ী ও নবনির্বাচিত নির্বাহী সদস্য শহীদ উল আলম, ফারুক ইকবাল, শামসুল হক হায়দরী, মোয়াজ্জেমুল হক, নূর মোহাম্মদ রফিক, এ জেড এম হায়দার প্রমুখ।

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

০৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: