কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শেষ ষোলোর ড্র সোমবার

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলের ২০১৪-১৫ মৌসুমের গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে বুধবার। প্রাথমিক পর্বে আটটি গ্রুপে প্রতিদ্বন্দ্বিতা করে ৩২ দল। সেখান থেকে সেরা ১৬ দল উঠে এসেছে নকআউট পর্বে অর্থাৎ প্রি-কোয়ার্টার ফাইনালে। আর বিদায় নিয়েছে বাকি ১৬ দল।

পরের পর্বে জায়গা পাওয়া ১৬ দলকে কার সঙ্গে মোকাবেলা করবে তা জানা যাবে ১৫ ডিসেম্বর সোমবার। এদিন শেষ ষোলোর ড্র অনুষ্ঠিত হবে। প্রি-কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের ম্যাচগুলো হবে ১৭, ১৮, ২৪ ও ২৫ ফেব্রুয়ারি। দ্বিতীয় লেগের ম্যাচগুলো হবে ১০, ১১, ১৭ ও ১৮ মার্চ। এরপর কোয়ার্টার ফাইনালের ড্র হবে ২০ মার্চ। শেষ আটের প্রথম লেগের খেলা হবে ১৪ ও ১৫ এপ্রিল। দ্বিতীয় লেগের ম্যাচ হবে ২১ ও ২২ এপ্রিল। ২৪ এপ্রিল সেমিফাইনালের ড্র হওয়ার পর প্রথম লেগের ম্যাচ হবে ৫ ও ৬ মে। আর দ্বিতীয় লেগের ম্যাচ হবে ১২ ও ১৩ মে। ২০১৫ সালের ৬ জুন ফাইনাল ম্যাচ হবে জার্মানির বার্লিনের অলিম্পিয়াস্টেডিয়ামে।

গ্রুপ ‘এ’ ॥ চ্যাম্পিয়ন-এ্যাটলেটিকো মাদ্রিদ, রানার্সআপ-জুভেন্টাস

গ্রুপ ‘বি’ ॥ চ্যাম্পিয়ন-রিয়াল মাদ্রিদ, রানার্সআপ-এফসি বাসেল

গ্রুপ ‘সি’ ॥ চ্যাম্পিয়ন-মোনাকো, রানার্সআপ-বেয়ার লেভারকুসেন

গ্রুপ ‘ডি’ ॥ চ্যাম্পিয়ন-বরুসিয়া ডর্টমুন্ড, রানার্সআপ-আর্সেনাল

গ্রুপ ‘ই’ ॥ চ্যাম্পিয়ন-বেয়ার্ন মিউনিখ, রানার্সআপ-ম্যানচেস্টার সিটি

গ্রুপ ‘এফ’ ॥ চ্যাম্পিয়ন-বার্সিলোনা, রানার্সআপ-প্যারিস সেইন্ট-জার্মেইন

গ্রুপ ‘জি’ ॥ চ্যাম্পিয়ন-চেলসি, রানার্সআপ-শালকে জিরো ফোর

গ্রুপ ‘এইচ’ ॥ চ্যাম্পিয়ন-পোর্তো, রানার্সআপ-শাখতার ডোনেস্ক।

কমিশনার ফুটবলে নোয়াখালী চ্যাম্পিয়ন

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী ॥ নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শকের উপস্থিতিতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন রাঙ্গামাটি জেলা দলকে ট্রাইবেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নোয়াখালী জেলা। নির্ধারিত সময় গোলশূন্য থাকায় খেলা ট্রাইবেকারে গড়ায়।

এদিন সর্বোচ্চ সংখ্যক দর্শকের উপস্থিতিতে খেলায় যেন ফুটবল নবপ্রাণ ফিরে পায়। স্টেডিয়ামের প্রত্যেকটি গ্যালারিতে তিলধারণের জায়গা ছিল না। প্রায় ৩০ হাজার দর্শকের উপস্থিতি ঘটে। ২০ টাকায় টিকেট কেটেও গ্যালারিতে দর্শক ঢুকতে না পারায় স্টেডিয়ামের বাইরে একপর্যায়ে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানো হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন আয়োজক কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার খলিলুর রহমান, নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি বদরে মুনীর ফেরদৌস প্রমুখ।

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৪

১২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: