ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

ধানক্ষেতে পাওয়া গেল অটোচালকের মরদেহ 

নিজস্ব সংবাদদাতা, জামালপুর 

প্রকাশিত: ২০:০২, ২৫ মে ২০২৪

ধানক্ষেতে পাওয়া গেল অটোচালকের মরদেহ 

মরদেহ উদ্ধার

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নে ধানক্ষেত থেকে শাহাদাত হোসেন (৫৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার সকালে ওই ইউনিয়নের পারপাড়া গ্রামের ধানক্ষেত মরদেহটি উদ্ধার করা হয়। এলাকাবাসী জানায়, সকালে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের পারপাড়া গ্রামে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের কিছুটা অদূরে ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। 

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল  থেকে আড়াই কিলোমিটার দূরে পূর্বকুটামনি গ্রামে একটি বাঁশঝাড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিলো। পরে পুলিশ অটোরিকশাটিও উদ্ধার করে। 

নিহত শাহাদাত সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বেড়াপাথালিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে। তিনি শুক্রবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। 

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জনকণ্ঠকে জানান, নিহত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন। নিহতের অটোরিকশাটি উদ্ধার করা হলেও ব্যাটারি চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। 

 

শহিদ

×