ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আপত্তিকর ভিডিও ভাইরাল: অপ-প্রচার, অসত্য বলে প্রতিবাদ জানালেন চেয়ারম্যান

নিজস্ব সংবাদদাতা, বরগুনা 

প্রকাশিত: ১৬:০৪, ১৯ এপ্রিল ২০২৪; আপডেট: ১৬:১০, ১৯ এপ্রিল ২০২৪

আপত্তিকর ভিডিও ভাইরাল: অপ-প্রচার, অসত্য বলে প্রতিবাদ জানালেন চেয়ারম্যান

নারীকে কেন্দ্র করে জনপ্রতিনিধির আপত্তিকর ভিডিও ভাইরাল

সাম্প্রতিক সময়ে বরগুনা জেলার তালতলীতে একজন নারীকে কেন্দ্র করে একাধিক জনপ্রতিনিধির আপত্তিকর ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিষয়টি নিয়ে চলছে বেশ তোলপাড় তবে তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  রেজবি-উল-কবির জোমাদ্দার বিষয়টিকে তার বিরুদ্ধে অপপ্রচার মিথ্যা ও বানোয়াট তথ্যের ভিত্তিতে সংবাদ বলে দাবি করেছেন। এরই মাঝে এই তথ্য প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন তিনি।

শুক্রবার (১৯/০৪/২৪) বেলা সাড়ে ১১টায় তালতলীতে তার বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  বলেন, স্থানীয় একটি স্বার্থান্বেষী চক্র আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এলাকায় নারীঘটিত একটি বিষয়ে আমাকে জড়িয়ে মিথ্যা ষড়যন্ত্রমূলক বানোয়াট সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, বিগত পাঁচ বছর আগে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি চেষ্টা করেছি অন্যায়, অনিয়ম এবং দুর্নীতির উর্ধ্বে থেকে এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের পাশে থাকার। যে কারণে তালতলীর সাধারণ মানুষ আমাকে মনে প্রানে ভালোবাসেন। তালতলী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিদ্বন্দী প্রার্থী এবং তার আত্মীয়-স্বজন ও সমর্থকরা ঈর্যান্বিত হয়ে আমাকে নানাভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কিছু নামে বেনামে সংবাদ মাধ্যমে আমাকে নিয়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে মিথ্যা, বানোয়াট ও বিকৃত তথ্য প্রচারের অপচেষ্টা চালানো হচ্ছে। যে বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত এবং লজ্জিত। কারণ এ ধরনের নোংরা কাজের সাথে আমি কখনোই জড়িত ছিলাম না এবং নাই। আমি মনে করি আমার জনপ্রিয়তা এবং সাধারণ মানুষের কাছ থেকে দূরে সরানোর জন্যই একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে এসব নোংরা ষড়যন্ত্র করে আসছে এবং এর পিছনে মাস্টারমাইন্ড হিসেবে আমাদেরই একজন দলীয় নেতা প্রত্যক্ষভাবে কাজ করছেন। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমি আশা করব তালতলী উপজেলার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে এসব নোংরা কর্মকাণ্ড এবং অপপ্রচার বন্ধ করা হবে, অন্যথায় আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হব।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র নতুন কিছু নয়। বিগত পাঁচ বছর আগে আমি যখন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করি, ঐ সময় ভোট গ্রহণের তিনদিন আগে এসব যড়যন্ত্রকারীরা আমার প্রার্থিতা বাতিলের অপচেষ্টা করেছিল। সেখানে তারা ব্যর্থ হয়ে এখন তারা পুনরায় ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এসব ষড়যন্ত্রকারীরা কোন কিছুতেই আমাকে জনগণের কাছ থেকে দূরে সরাতে পারবে না। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ৫নং বড়বগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর মিয়া, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মনসুর আলী জোমাদ্দার, তালতলী উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান কামাল, নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য খালেদ মাসুদ প্রমুখ।

বারাত

×