ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ১৮:০৪, ১৫ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা

গ্রেপ্তার আশিক ও আরাফাত।

গাজীপুরে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগার জেরে এক অটোচালককে পিটিয়ে হত্যার ঘটনায় ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ নছের মার্কেট মোড় এলাকার হাজী বিরিয়ানী রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। 

সোমবার (১৫ এপ্রিল) জিএমপি'র উপ-কমিশনার অপরাধ উত্তর আবু তোরাব মো. শামসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতের নাম মোহাম্মদ মাসুদ রানা (৩৫)। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার ১নং আলামপুর এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে।  

গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার আজাহার আলীর ছেলে মোহাম্মদ আশিক বাবু (২৩) এবং একই এলাকার মাসুদ রান্নার ছেলে আরাফাত হোসেন (১৬)।

জিএমপি’র ওই কর্মকর্তা জানান, গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ বউবাজারের ভাড়া বাসায় থেকে এলাকায় অটোরিকশা চালাতেন মাসুদ রানা। গত শনিবার বিকেল ৫টার দিকে কোনাবাড়ি থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে নছের মার্কেট এলাকায় যাচ্ছিলেন তিনি। পথে নছের মার্কেট মোড় এলাকার হাজী বিরিয়ানী রেষ্টুরেন্টের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে আটোরিকশাটির ধাক্কা লাগে। এ নিয়ে আটোরিকশা চালক মাসুদ রানার সঙ্গে ওই মোটরসাইকেলের আরোহীদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে অটোচালক মাসুদ রানাকে এলোপাতাড়ি মারধর করে পালিয়ে যায় মোটরসাইকেলের আরোহীরা। এলাকাবাসী গুরুতর আহত মাসুদ রানাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

তিনি জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত আশিক বাবু ও আরাফাত হোসেন নামের দুই যুবককে গতকাল রবিবার রাতে মোটরসাইকেল সহ গ্রেপ্তার করেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। 

 

এম হাসান

×