ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

আর্থিংয়ের তারে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়ের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ

প্রকাশিত: ১২:৩৬, ২৬ আগস্ট ২০২৩; আপডেট: ১৩:৫৭, ২৬ আগস্ট ২০২৩

আর্থিংয়ের তারে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়ের মৃত্যু

বিদ‌্যুৎস্পৃষ্ট। প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিনাকন্ডু ও কালীগঞ্জে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ আগস্ট) সকালে হরিণাকুন্ডু উপজেলার গোবরাপাড়া গ্রাম ও কালীগঞ্জ উপজেলার গোপীনাথপুর গ্রামের মাঠে এই মৃত্যুর ঘটনা ঘটে। 

মৃত ব্যক্তিরা হলেন, হরিণাকুন্ডু উপজেলার গোবরাপাড়া গ্রামের আমজাদ মালিথার স্ত্রী মরিয়ম বেগম (৬২) ও তার মেয়ে তাসলিমা খাতুন (৩৫) এবং কালীগঞ্জ উপজেলার গোপীনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে আব্দুল হালিম (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঘরের দরজার পাশে আর্থিং এর তারে বিদুতায়িত হয়ে যায়। সে সময় ঘর থেকে বের হতে গেলে বিদ্যুতায়িত হন মেয়ে তাসলিমা খাতুন। পরে তাকে উদ্ধার করতে এগিয়ে যান মা মরিয়ম বেগম। মেয়েকে জড়িয়ে ধরে তিনি টানাটানি করতে গেলে তিনিও বিদ্যুতায়িত হন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়।

স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম জানান, সকালে মা-মেয়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে গিয়ে দেখেন বিদুৎস্পৃষ্ট হয়ে ঘরের মধ্যেই পড়ে আছেন মা ও মেয়ে। উদ্ধার করার আগেই তাদের মৃত্যু হয়।

অপর ঘটনা কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, সকালে গোপিনাথপুর গ্রামের কৃষক আব্দুল হালিম গ্রামের গ্রামের মাঠে কাজ করতে যাচ্ছিলেন। সে সময় পথে মাঠের একটি পুকুর পাড়ের ছেঁড়া তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই আব্দুল হালিমের মৃত্যু হয়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হরিণাকন্ডু ও কালীগঞ্জ থানার ওসি। 

এসআর

×