ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বান্দরবানে বেপরোয়া চালকের কারণে দুর্ঘটনায় চাঁদের গাড়ি, ১২ পর্যটক আহত

নিজস্ব সংবাদদাতা বান্দরবান

প্রকাশিত: ১৯:১৬, ২০ এপ্রিল ২০২৪

বান্দরবানে বেপরোয়া চালকের কারণে দুর্ঘটনায় চাঁদের গাড়ি, ১২ পর্যটক আহত

দুর্ঘটনা কবলিত হয়ে ১২ পর্যটক আহত হয়েছেন

বান্দরবানে বেপরোয়া গতিতে পর্যটকবাহী চাঁদের গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা কবলিত হয়ে ১২ পর্যটক আহত হয়েছেন। শনিবার সকালে বান্দরবান সদরের নীলাচল সড়কের যৌথ খামার এলাকায় এঘটনা ঘটে।

আহতরা হলেন, টাঙ্গাইলের মেহেদী হাসান(১৭),পারভেজ সিকদার(১৭), মোঃ লোভান(১৬), ইয়া রাকিব(২০), তামিম মোল্লা(১৬),মোঃ সৌরভ(২০), সিরাজুল ইসলাম(১৮), মোঃ আসাদুল মিয়া(১৭), তানভীর মিয়া(২০), শাওন(১৭), সিফাত হোসেন(২০), পারভেজ মোশারফ(২০)।

স্থানীয় সুত্রে জানাযায়,  সকাল ৯ টার দিকে পর্যটকবাহী দ্রুতগামী একটি চাঁদের গাড়ি বান্দরবান সদর থেকে নীলাচল পর্যটনকেন্দ্রে যাওয়ার পথে যৌথাখামার এলাকার উচু পথে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এসময় গাড়িতে থাকা ১৩ কিশোর পর্যটকের ১২ জন আহত হন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। এ দূর্ঘটনায় রুবেল নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

দুর্ঘটনায় আহত সিরাজুল ইসলাম বলেন, গতকাল টাঙ্গাইল থেকে ৪৫ জনের একটি দল বান্দরবান ভ্রমণে আসেন। আজ নীলাচল পর্যটন কেন্দ্রে ভ্রমণের জন্য একটি চাঁদের গাড়িতে ১৩ জন কিশোর যাত্রা করেন। নিষেধ করা স্বত্বেও গাড়িটির চালক বেপরোয়া গতিতে চালাতে থাকে গাড়িটি। পরে নীলাচল সড়কের যৌথ খামার এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উলটে যায়।এতে গাড়িতে থাকা ১৩ জনের মধ্যে ১২ জনই আহত হন।যার মধ্যে রাকিব নামে এক সহযাত্রীর হাত ও পা ভেঙ্গে গিয়ে গুরুতর আহত হন।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এসএম আসাদুল্লাহ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত টাঙ্গাইলের ১২ জন পর্যটককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।এদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার প্রয়োজনে চট্টগ্রাম হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়া হয়েছে। ৪ জন ভর্তি রয়েছে এবং বাকি ২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক ধীমান বড়ুয়া বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে এবং দূর্ঘটনা কবলিত গাড়িটি থানা হেফাজতে রয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, ১৩জন পর্যটকবাহী একটি মাহিন্দ্রা বোলারু গাড়ী (ঢাকা মেট্রো-ন-১৮-১৮৬৪) উল্টে গিয়ে  ১২ পর্যটক আহত হওয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এবি

×