ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

৩৪৫৩ পিস ইয়াবা ও ৩৬ কেজি গাঁজাসহ ৮ জনকে গ্রেফতার করলো র‍্যাব-১০

প্রকাশিত: ১৯:৪৫, ১৪ সেপ্টেম্বর ২০২২

৩৪৫৩ পিস ইয়াবা ও ৩৬ কেজি গাঁজাসহ ৮ জনকে গ্রেফতার করলো র‍্যাব-১০

গ্রেফতারকৃতরা

দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে ১০ লক্ষ ৩৫ হাজার ৯০০ টাকা মূল্যের ৩ হাজার ৪৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গ্রেফতারকৃতরা হলো- বদল আহম্মদ (৫৭), ছমেরা আক্তার (২৬) ও রশিদা আক্তার (২৮)। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বুধবার অভিযান চালিয়ে ইয়াবা জব্দ ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১০ এর অপস অফিসার এএসপি ফারজানা বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১০ থেকে জানানো হয়, মঙ্গলবার রাতেও রাজধানী যাত্রাবাড়ীর কাজলারপাড় এলাকা থেকে ৬ লক্ষ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- সোহেল রানা (২৫) ও আল-আমিন (২৮)। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ, ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও ৪ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়। 

একই সময়ে র‌্যাব-১০ এর ওই আভিযানিক দল অন্য একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ১৬ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- ওলিদ (৩৩), কাজল সরকার (৪৫) ও রাশেদ (২৪)। তাদের কাছ থেকেও একটি পিকআপ ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। 


 

ফজলু

×