ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিডনিতে বাংলাদেশি কমিউনিটির ঈদ পুনর্মিলনী 

প্রকাশিত: ২২:৩২, ২২ এপ্রিল ২০২৪

সিডনিতে বাংলাদেশি কমিউনিটির ঈদ পুনর্মিলনী 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। 

সিডনিতে মিন্টু ওয়ান ক্যাম্বেলফিল্ড এস্টেট এ বসবাসরত বাংলাদেশি কমিউনিটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ এপ্রিল) জোহরের নামাজের পর অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মো. তোফাজ্জল হোসেন ভূইয়া ও দোয়া পরিচালনা করেন মো. গোলাম কিবরিয়া।

দুপুরের খাবারের বিরতির পর অনুষ্ঠানের কোঅর্ডিনেটর আব্দুস সোবহান এবং আবুল সরকার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ড. নিজামউদ্দিন আহমেদ,ক্যাম্বেলটাউন কাউন্সিলের ডিপুটি মেয়র ইব্রাহিম খলিল মাসুদ, কাউন্সিলর  মাসুদ চৌধুরী, ব্যবসায়ী আহসানুল হাদী, সাংবাদিক নাইম আবদুল্লাহ, সলিসিটর এন্ড ব্যারিস্টারস মো. ফরাশ উদ্দিন বুলবুল।

পুনর্মিলনীতে ছিল ড. খাইরুল চৌধুরী ও ফারজানার পরিচালনায় ছোট ছোট ছেলেমেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও মো. সুলতান আহমেদের পরিচালনায় ছোটদের দৌড় প্রতিযোগিতা। মিসেস নুরনাহার ও মো. মোক্তার হোসেনের পরিচালনায় নারীদের জন্য ছিল বালিশ খেলা। ড. রুহুল আমিনের বয়স্কদের জন্য ছিল হারি ভাঙ্গা।

গান পরিবেশন করেন মো. মোক্তার হোসেন এবং মো. মামুন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ডা. তোজাম্মেল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিতির সংখ্যা ছিল প্রায় দুইশত। অনুষ্ঠানকে সফল করতে সার্বিকভাবে সহায়তা করেন মো. আহছানুল হক, তৌহিদ মোরশেদ, ইকবাল জুয়েল, মো. মাহফুজুল হক চৌধুরী খসরু, ড. রুহুল আমিন, সফিকুর রহমান, ড. নিজামউদ্দিন আহমেদ, আহসানুল হাদী প্রমূখ। অনুষ্ঠানের কোঅর্ডিনেটর আব্দুস সোবহান সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এম হাসান

×