ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রযোজকের সঙ্গে রিসোর্টে যেতে না চাওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা

প্রকাশিত: ১৫:৫৭, ২৬ জুন ২০২৩

প্রযোজকের সঙ্গে রিসোর্টে যেতে না চাওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা

দর্শনা বণিক

নায়ক আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল টলিউডের অভিনেত্রী দর্শনা বণিকের। কিছু মাস আগেই এই ছবির নাম ও নায়ক-নায়িকার কথা ঘোষণা করা হয়েছিল। এরপরই জানা যায়, ভিসা জটিলতার কারণে বাংলাদেশের সেই ছবিতে থাকছেন না দর্শনা। 

এই খবর জানিয়েছেন সিনেমার চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু। এরপর আরও জানানো হয়, দর্শনার পরিবর্তে সিনেমাতে অভিনয় করবেন বাংলাদেশেরই অভিনেত্রী পূজা চেরি। সে কথাও মিডিয়াকে নিশ্চিত করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এরপরেই সম্প্রতি দর্শনা বণিক জানান, ভিসা নিয়ে কোনো জটিলতা নেই। আব্দুল্লাহ জহির বাবু তাকে অনৈতিক প্রস্তাব দিয়েছিলেন। যা তিনি ফিরিয়ে দিয়েছেন। এরপর তাকে না জানিয়েই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে জানায় দর্শনা। 

অভিনেত্রী বলেন, আমি এই ছবিতে থাকছি না, এটাও পরিচালক বা তাদের পক্ষ থেকে কেউ জানায়নি আমাকে। আমি মিডিয়ার নিউজ দেখে জানতে পারলাম যে, ছবি থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে। তারা আমাকে কিছুই জানাননি। এরপর ২৮ মে আমি তাকে মেসেজ করেছিলাম আপডেট জানার জন্য। সে সময় তিনি আমাকে প্রযোজকের পক্ষ থেকে রিসোর্টে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন, যেটা আমি সরাসরি নাকচ করি। এরপর তারা কেউ আমাকে আর কিছুই জানায়নি। এই বিষয়টা আমি আশা করিনি।

দর্শনার দাবি, তার ভিসার আবেদনই করা হয়নি। তবে তিনি কারও বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করতে চান না। তবে নায়িকার কথা থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কী সেই ঘটনার ভিত্তিতেই কি তাকে ছবি থেকে সরিয়ে দেওয়া হলো?

এই বিষয়ে আব্দুল্লাহ জহির বাবু বলেন, এটা তো আসলে জোকস ছিল। আমি মজা করছিলাম। এটা তো স্ক্রিনশটেই রয়েছে। আমার প্রযোজক তো তাকে চেনেনই না। দেখেইনি।

এই ছবির হাত ধরেই ফের মেলার কথা ছিল দুই বাংলার, তবে তার আগেই ঘটে যায় নিন্দনীয় ঘটনা। সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। আগামী ২০ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা। জানা গেছে, দর্শনার বদলে বাংলাদেশের নায়িকা পূজা চেরি এই ছবিতে অভিনয় করছেন। নায়কের ভূমিকায় দেখা যাবে আদর আজাদকে।

সূত্র: জি নিউজ

এসআর

×