ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সবাই আমার সরলতার সুযোগ নিয়েছে: সানাই মাহবুব

প্রকাশিত: ১৩:০৪, ৩০ জুলাই ২০২৩

সবাই আমার সরলতার সুযোগ নিয়েছে: সানাই মাহবুব

মডেল সানাই মাহবুব, ফাইল ছবি

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। হঠাৎ শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হওয়ার পাশাপাশি এক ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসারীও হয়েছিলেন তিনি। তবে সেই সংসারে বেজে ওঠে ভাঙনের সুর। বর্তমানে অতীতের সব তিক্ততা ভুলে ফের কাজে ফিরছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সানাই। অভিনেত্রী বলেন, আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন বুঝে শুনে ভালো গল্পে কাজ করতে চাই।

সানাই বলেন, অনেকটা সময় পার হয়েছে। বদলে গেছে অনেক কিছু। আমি এখন অনেক পরিণত। নতুন করে সব শুরু করতে যাচ্ছি। এরই মধ্যে বেশ কয়েকটি চ্যানেলের সঙ্গে কথা হয়েছে। শিগগিরই কাজে ফিরছি।

তিনি আরো বলেন, আগে না বুঝেই কাজ করতাম। এখন আমার বয়স বেড়েছে। ভালো-মন্দের পার্থক্যটা বুঝি। ছোটবেলা থেকেই আমি অনেক সহজ-সরল স্বভাবের একজন মানুষ। তাই অনেকেই আমার এ সরলতার সুযোগ কাজে লাগিয়েছেন। এখন সামাজিক এবং ভালো গল্পের মিউজিক ভিডিও, নাটক, সিনেমায় কাজ করতে চাই।

এ অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমাকে কাজ পেতে তেমন কোনো কষ্ট করতে হয়নি। আশা করি এখনো খুব একটা সমস্যা হবে না।

সানাই বলেন, আগে আমি বারবার বাসা পরিবর্তন করতাম। আমাকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে কল করে মেরে ফেলার হুমকি দেওয়া হতো। বলা হতো- আমাকে টুকরো টুকরো করে কেটে ফেলবে। আমার বাবা-মাও নাকি লাশ দেখে চিনতে পারবে না। একপ্রকার বাধ্য হয়েই মিডিয়া ছেড়েছিলাম।

নির্মাতাদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আমি আপনাদেরই মানুষ। সবসময় আপনারা আমাকে স্নেহ করতেন। আশা করি, এখনো আপনারা আমার পাশে থাকবেন। আমি কাজ করতে চাই। আপনাদের সঙ্গেই পথ চলতে চাই।

ভক্তদের উদ্দেশে এ অভিনেত্রী বলেন, আমরা আপনাদের জন্যই কাজ করি। ভুল হলে গঠনমূলক সমালোচনা করে শুধরে দেবেন। কিন্তু দয়া করে কাউকে বাইরে থেকে দেখেই চূড়ান্ত কোনো মন্তব্য করবেন না।


 

টিএস

×