ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বুবলীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন চয়নিকা চৌধুরী

প্রকাশিত: ১৯:১৯, ২৮ মার্চ ২০২৪

বুবলীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন চয়নিকা চৌধুরী

বুবলী ও  নির্মাতা চয়নিকা চৌধুরী

‘বুবলী খুবই ভদ্র, বিনয়ী একজন মানুষ। অনেক বেশি সময় সচেতন। ভোর ৫টায় আসতে বললে ৪টায় চলে আসে। স্ক্রিপ্ট পড়ে আসে। বুবলীকে নিয়ে কাজ করতে খুবই আরাম পাওয়া যায়।’ ‘বুবলী বেয়াদব নয়। যেটা আমার সবথেকে খারাপ লাগে। জোরে কথা বলে না। আমি ওর অসম্ভব একজন ফ্যান। একজন ডিরেক্টরের আরামের জায়গা ভালো একজন আর্টিস্ট পাওয়া। বুবলী তেমনই একজন। কস্টিউম নিয়ে ভাবতে হয় না। খুবই সিনসিয়ার একজন শিল্পী।’  এমন মন্তব্য করেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

সিনেমা মুক্তির পরপরই বুবলীকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখেছিলেন চয়নিকা। এর জবাবে নির্মাতার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছিলেন নায়িকা। 

সময়ের সাথে সাথে তাদের সেই সম্পর্ক আরও মজবুত হয়েছে। বিভিন্ন সময় বিভিন্ন স্থানে দুইজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। পর্দায় বুবলীকে নিয়ে আরও কিছু কাজের পরিকল্পনাও সাজিয়েছেন এই চয়নিকা। এরই রেশ ধরে সম্প্রতি চিত্রনায়ক সায়মন সাদিকের একটি ভিডিওতে এক ফ্রেমে ধরা দিলেন বুবলী-চয়নিকা। যেখানে নায়িকাকে নিয়ে বেশ প্রশংসায় মেতে উঠতে দেখা গেল নির্মাতাকে। 

‘প্রহেলিকা’ নিয়ে চয়নিকা বলেন, ‘প্রহেলিকা’তে অভিনয় করে বুবলী বুঝিয়ে দিয়েছে ওর অভিনয়ের জাদু। ‘প্রহেলিকা’ বুবলীর জীবনের টার্নিং পয়েন্ট আমি বলবো। শুধু আমি নয় সুবর্ণা আপা থেকে শুরু করে সবাই বুবলীর প্রশংসা করেছে। আমি আরও অনেক কাজ করতে চাই বুবলীকে নিয়ে।

 

এস

×