ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুখবর! সহকারী অধ্যাপক হলেন ৭১১ জন

প্রকাশিত: ১৫:০৭, ১৭ মার্চ ২০২৪

সুখবর! সহকারী অধ্যাপক হলেন ৭১১ জন

শিক্ষা মন্ত্রণালয়।

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ৭১১ জন প্রভাষক পর্যায়ের কর্মকর্তাগণকে সহকারী অধ্যাপক পদোন্নতি দিয়ে পদায়ন করেছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব (সরকারি কলেজ -১ অধিশাখা) মোছাঃ রেবেকা সুলতানা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদন্নোতি দিয়ে পদায়ন করা হয়।

সহকারী অধ্যাপক পদোন্নতি প্রাপ্ত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ৭১১ জন প্রভাষক জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৬ষ্ঠ গ্রেড, টাকা ৩৫,৫০০-৬৭,০১০/- বেতনক্রমে  পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়,  পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.এস.ডি) হিসেবে যোগদানপূর্বক পূর্ববর্তী পদের (প্রযোজ্য ক্ষেত্রে) দায়িত্ব পালন করবেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত নির্দেশাবলী অনুযায়ী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের বিমুক্তি ও যোগদান প্রক্রিয়া অনলাইনে সম্পন্ন করতে হবে। ইন্সটু/সংযুক্ত সহকারী অধ্যাপকগণ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা-এর পরিবর্তে স্ব স্ব কর্মস্থলের নির্ধারিত হারে বেতন ও অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

পদন্নোতি প্রাপ্তদের তালিকা দেখতে ক্লিক করুন 

https://www.shed.gov.bd/sites/default/files/files/shed.portal.gov.bd/notices/cbe0d5c5_aae6_4ad7_94ac_f79e934c2f8a/39%20(1).pdf

এবি 

×