ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

চারদিকে’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:৫১, ২০ এপ্রিল ২০২৪

চারদিকে’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

প্রতিষ্ঠাবার্ষিকীতে চারদিকে’র সিইও সরওয়ার কামাল, চিফ ফাইনান্স অফিসার আলজাবের ফয়সাল এবং অন্যান্য কর্মকর্তাবৃন্ধ উপস্থিত ছিলেন

পাঁচ বছরের দীর্ঘ পথ পাড়ি দিয়ে ছয় বছরে পদার্পন করেছে বিউটি ইকমার্স চারদিকে লিমিটেড। ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে চারদিকে ১০ দিনব্যাপী নতুন সেলস ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে এবং প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ৫০০ জন কাস্টমারকে ফ্রি লিপস্টিক (ডেলিভারিও ফ্রি) গিফট হিসেবে প্রদান করেছে। অগণিত ক্রেতার আগ্রহে প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইনে সুলভ মূল্যে কয়েক হাজার বিউটি পণ্য থাকবে। 

গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাজধানীর চারদিকে'র হেড অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপনের সময়এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। স্কিনকেয়ার, হেয়ারকেয়ার, মেকআপ, বিউটি এক্সেসরিজসহ নানা পণ্য থাকবে এই ক্যাম্পেইনে। 

২০১৯ সালের ১৮ এপ্রিল একটু ছোট অফিসে মাত্র ৩ জন কর্মী নিয়ে যাত্রা শুরু করে চারদিকে। বর্তমানে শতাধিক কর্মী নিয়ে চারদিকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বিউটি ইকমার্সে পরিণত হয়েছে। এই প্ল্যাটফর্মে বর্তমানে প্রায় ২০০টির বেশি ব্র্যান্ড এবং তিন হাজারের বেশি পণ্য বিক্রি করছে। এছাড়া ২০২০ সাল থেকে দক্ষিণ কোরিয়ার বিখ্যাত কসমেটিকস কোম্পানি স্কিনফুড এবং জিফোর্সের একমাত্র পরিবেশক হিসেবে প্রসাধনী সামগ্রী বাংলাদেশে বাজারজাত করছে। সম্প্রতি দুইটি দেশীয় ব্র্যান্ড স্কিনো এবং ইনসেই এর বাজারজাতও শুরু করেছে চারদিকে। 

৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে চারদিকে'র সিইও সরওয়ার কামাল, চিফ ফাইনান্স অফিসার আলজাবের ফয়সাল, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট নেওয়াজ নাসিম, হেড অব এডমিনিস্ট্রেশন মোহাম্মদ অভি, হেড অব কন্টেন্ট শাহরিন অনি এবং অন্যান্য কর্মকর্তাবৃন্ধ উপস্থিত ছিলেন। 

কোম্পানির জন্য গুরুত্বপূর্ণ এই দিন উৎযাপনের অনুষ্ঠানে চারদিকে সিইও সরওয়ার কামাল বলেন "আমরা শতভাগ অথেনটিক এবং নিরাপদ পণ্য দিচ্ছি। গ্রাহকদের সন্তুষ্টির এইটি বড় কারণ। আমরা এইটা ধরে রেখে আরো নতুন ইনোভেশন নিয়ে আসতে চাই। নতুন পণ্য এবং নতুন অফারকে আমরা নিত্যদিনে পরিণত করতে চাই। আমরা আমদের গ্লোবাল অপারেশন দক্ষিণ কোরিয়া থেকে এবং মিডল ইস্টের বিজনেস দুবাই থেকে শুরু করেছি। খুব দ্রুত সময় আমরা এশিয়ান মার্কেটে ভাল একটা অবস্থান করে নিতে চাই। 
 

 এসআর

×

শীর্ষ সংবাদ:

গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, আহত অর্ধশত
জেনে নিন এসএসসির ফল প্রকাশের তারিখ
যে কারণে ইতালির ভিসা পেতে দেরি হচ্ছে, জানাল দূতাবাস
তীব্র তাপদাহের পর ঢাকায় স্বস্তির বৃষ্টি
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে
১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা
শনিবার মাধ্যমিক, রোববার খুলছে প্রাথমিক বিদ্যালয়
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ
স্মার্ট ড্রাইভিং লাইসেন্স পাচ্ছেন না ৫ লাখ আবেদনকারী, শঙ্কায় চালকরা
ঢাকায় পৌঁছেছে ভূমধ্যসাগরে নিহত ৮ বাংলাদেশির মরদেহ
সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ করেছে আরাকান আর্মি
অর্থ আত্মসাৎ মামলায় ইউনূসহ ১৪ জনের জামিন
ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া
বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়,অথচ বাইডেন চুপ!