আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে ‘ইয়াবাসহ’ ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত : ২০ মে ২০১৫, ০১:২৫ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর॥ গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাদক বিক্রির দায়ে চাচাতো ভাই আটক হওয়ার খবর পেয়ে এক ইউপি সদস্য পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে নিজেও নেশার বড়ি ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গ্রেফতারকৃতের নাম শামিম আহমেদ। সে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য।

এলাকাবাসি জানায়, গাজীপুরের জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার দিবাগত রাতে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ঠাকুরতলা গ্রামের সাইজুল ইসলাম ওরফে সুন্দর আলী ওরফে ধইল্লাকে (৩২) ইয়াবা ব্যবসার অভিযোগে আটক করে।

খবর পেয়ে তাকে ছাড়াতে তার চাচাতো ভাই ইউপি সদস্য শামিম আহমেদ ঘটনাস্থলে ছুটে যান। এ সময় শামিম ও তার লোকজনের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। এ সময় আটক সাইজুল ইসলাম ওরফে সুন্দর আলী ওরফে ধইল্লা পরনের লুঙ্গি খুলে ফেলে দৌড়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্য শামিম আহমেদকে মাদক ব্যাবসার অভিযোগে গ্রেফতার করে।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি আমির হোসেন জানান, দু’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ বরমী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য শামিম আহমেদকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার চাচাতো ভাই ইয়াবা ব্যাবসায়ী সাইজুল ইসলাম ওরফে সুন্দর আলী ওরফে ধইল্লা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ২০ মে ২০১৫, ০১:২৫ পি. এম.

২০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: