আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কাল বি চৌধুরীর গণঅনশন

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান রাজনৈতিক সঙ্কট নিরসনে দুই নেত্রীকে সংলাপে বসানোর দাবিতে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী প্রতীক গণঅনশনে বসছেন শনিবার।

দলীয় সূত্র জানায়, ১৪ ফেব্রুয়ারি বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই গণঅনশন দলের কুড়িল বিশ্বরোডের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী গত ২৫ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে দেশের চলমান সঙ্কট নিরসনে দুই নেত্রীকে সাত দিনের মধ্যে আলোচনায় বসার আহ্বান জানান। না হলে তিনি সাধারণ মানুষ, ছাত্র-শিক্ষক ও কৃষক-শ্রমিকদের নিয়ে গণঅনশনে বসবেন বলে ঘোষণা দেন।

বি. চৌধুরী গত ২ ফেব্রুয়ারি এক বিবৃতিতে দুই নেত্রীকে আবারও আলোচনায় বসার তাগিদ দেন। কিন্তু দুই নেত্রী আলোচনায় না বসায় সাবেক এই রাষ্ট্রপতি তাঁর প্রস্তাবিত গণঅনশন কর্মসূচীতে অংশ নেয়ার জন্য দেশপ্রেমিক রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের প্রতি আহ্বান জানান।

দলীয় সূত্র আরও জানায়, বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক সংগঠনের নেতারা বি. চৌধুরীর প্রস্তাবিত প্রতীক গণঅনশনে অংশ নেয়ার আগ্রহ প্রকাশ করায় সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে ১৪ ফেব্রুয়ারি শনিবার এই কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

প্রতীক গণঅনশনে বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী এবং মহাসচিব মেজর (অব) আবদুল মান্নানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেবেন বলে জানা গেছে।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: