মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আইসিবির পাঁচ ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) সহযোগী প্রতিষ্ঠান আইসিবি এসেট ম্যানেজমেন্ট কোম্পানি (এএমসিএল) পরিচালিত পাঁচ ফান্ডের ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৪ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকের (জুলাই ’১৪-ডিসেম্বর ’১৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ৪২ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ১.৪৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা ও ২.৬৩ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৪-ডিসেম্বর ’১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ৬১ লাখ, ৫০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৬১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭৫ লাখ টাকা ও ০.৭৫ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৭ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৪২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ১৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.৪৪ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৪-ডিসেম্বর ’১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ১৮ লাখ ২০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮৯ লাখ ৯০ হাজার টাকা ও ০.১৮ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ড মিউচুয়াল ফান্ড ১: স্কিম :১ এর মুনাফা হয়েছে ২ কোটি ২২ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি ইনিটে আয় হয়েছে ০.৩০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৯৪ লাখ ৫০ হাজার টাকা ও ০.২৬ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৪-ডিসেম্বর ’১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ৬৯ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭২ লাখ ২০ হাজার টাকা ও ০.১০ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৪ কোটি ৮১ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৪৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ৩৩ লাখ ৬০ হাজার টাকা ও ০.৭৩ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর’১৪-ডিসেম্বর’১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ৭৮ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.১৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ৩৭ লাখ ৩০ হাজার টাকা ও ০.২৪ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৩২ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা ও ০.২১ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৪-ডিসেম্বর ’১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ৮৮ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬১ লাখ ৯০ হাজার টাকা ও ০.০৬ টাকা।

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

০১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: