আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মেধাবী মুখ

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫

নিলাদ্রী ভৌমিক ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারী স্কুল সার্টিফিকেট পরীক্ষায় গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরে গ্রাফিকস্ ডিজাইনার হিসেবে কর্মরত এবং মা গৃহিণী। সে সকলের আশীর্বাদ প্রার্থী।

আফিয়া ইবনাত ফীহা ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারী স্কুল সার্টিফিকেট পরীক্ষায় সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গার্লস হাইস্কুল লক্ষ্মীবাজার, ঢাকা থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা মোঃ আশরাফুল ইসলাম চাকরিজীবী এবং মা মনিরা বেগম গৃহিণী। সে সকলের নিকট দোয়া প্রার্থী।

আশরাফী ফেরদৌস (মৌরী) ২০১৪ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় দিনাজপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। তার পিতা ডাঃ মোঃ আশরাফুল ইসলাম (বাবু) উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার এবং মাতা মোছাঃ শামীমা পারভীন গৃহিণী। সে সকলের দোয়া প্রার্থী।

এএসএম সায়েম ২০১৪ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় আমেনা বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল চিরিরবন্দর দিনাজপুর থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার পিতা মোঃ তরিকুল ইসলাম সোনালী ব্যাংক কর্মকর্তা এবং মাতা সুফিয়া বেগম গৃহিণী। সে সকলের দোয়া প্রার্থী।

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫

০৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: