হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে দুই নারীকে হত্যা, বাস থেকে নামতে গিয়ে একজন নিহত

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে দুই নারীকে হত্যা করা হয়েছে। এরমধ্যে ভাষানটেকে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী আমির উদ্দিন পালিয়েছে। খিলক্ষেতে আরেক নারীকে শ্বাসরোধে হত্যা করে রাস্তায় ফেলে গেছে দুর্বৃত্তরা। এদিকে রমনায় এক ব্যক্তি আত্মহত্যা করেছে। মতিঝিলে বাস থেকে নামতে গিয়ে আবারও একটি বেসরকারী প্রতিষ্ঠানের গাড়িচালক নিহত হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভাষানটেক টেকপাড়া এলাকায় বাড়িতে স্বামী আমির উদ্দিনের হাতে খুন হয়েছেন তার স্ত্রী মর্জিনা বেগম (২৮)। এ ঘটনার পর ঘাতক স্বামী আমির গা-ঢাকা দিয়েছে। খবর পেয়ে পুলিশ দুপুর ১টার দিকে ওই বাড়ির দরজা ভেঙ্গে মর্জিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এ ব্যাপারে ভাষানটেক থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহত মর্জিনা বেগম গার্মেন্টসে কাজ করতেন। তার স্বামী আমির উদ্দিন রিকশাচালক। বৃহস্পতিবার রাতে তারা স্বামী-স্ত্রী বাসায় ঘুমান। পরে সকালের দিকে আমির বাসার দরজা লাগিয়ে বাইরে চলে যায়। এর কিছুক্ষণ পর তাদের এক স্বজন মর্জিনা বেগমের খোঁজে ওই বাড়িতে আসে। পরে ঘরের ভেতর মর্জিনার মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে মৃতদেহ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর তার স্বামী পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। ওসি জানান, নিহতের ঘাতক স্বামী আমিরকে গ্রেফতারের জন্য একাধিক পুলিশ টিম মাঠে নেমেছে। এদিকে বৃহস্পতিবার গভীররাতে খিলক্ষেত থানাধীন নিকুঞ্জ এলাকায় অজ্ঞাত (২৩) এক তরুণীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ওইদিন মধ্যরাতে পুলিশ নিকুঞ্জ-১-এর ৩ নম্বর রোডের ২২ নম্বর প্লটের সামনের নির্জন স্থান থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামন জানান, ওই স্থানে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। তিনি জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, কে বা কারা ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে তার লাশ এখানে ফেলে গেছে। নিহতের পরনে হলুদ স্যালোয়ার ও কামিজ ছিল।

আত্মহত্যা ॥ বৃহস্পতিবার গভীর রাতে রমনা থানাধীন সিদ্ধেশ্বরীর অরুণোদয়ের ৩৮ নম্বর বাড়িতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে মোঃ রাসেল (৩০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম শামছুজ্জামান। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার শাহেবগঞ্জ গ্রামে। নিহত রাসেলের দুলাভাই নুরুন্নবী জানান, রাসেল তার স্ত্রী রুমাকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকেন। রাতে তার স্ত্রীর সঙ্গে রাসেলের ঝগড়া হয়। একপর্যায়ে রাসেল ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর ওড়নায় ফ্যানের সঙ্গে পেঁচিয়ে ফাঁস দেয়।

বাস থেকে নামতে গিয়ে এক যুবক নিহত ॥ শুক্রবার সকালে মতিঝিলে বক চত্বরে বাস থেকে নামার সময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে আকবর হোসেন (২২) নামে এক বেসরকারী একটি প্রতিষ্ঠানের গাড়িচালক নিহত হয়েছে। তিনি কিউট কোম্পানির গাড়ি চালাতেন। তার বাবার নাম মুনসুর আলী মোল্লা। তিনি সাতক্ষীরা জেলার দেবহাট থানার কাজীর বাজার এলাকার মুনছুর আলী মোল্লার ছেলে।

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

১৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: