ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেহজাবীন ও সিয়ামের দ্বন্দ্বের কারণ বেরিয়ে এলো

প্রকাশিত: ১৮:০৭, ২৪ এপ্রিল ২০২৪

মেহজাবীন ও সিয়ামের দ্বন্দ্বের কারণ বেরিয়ে এলো

মেহজাবীন ও সিয়াম।

পর্দায় একসঙ্গে জুটি বেধে কাজ করেন অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এছাড়া, তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও হঠাৎ করেই যেন সব উলপ-পালট হয়ে যায়। তাহলে তাদের সম্পর্কে চির ধরেছে? সম্প্রতি এই দুই তারকার ফেসবুক পোস্ট দেখে এমনটাই ভেবে ছিলেন ভক্তরা। এবার জানা গেল সেই ঘটনার পেছনের আসল রহস্য।  

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টের মাধ্যমেই অভিনেত্রী মেহজাবীন জানালালেন সিমায়ের সঙ্গে দ্বন্দের আসল ঘটনা। 

ফেসবুক পোস্টে মেহজাবীন বেলেন, ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়। অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর রিয়েলাইজ করি তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।’ তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বিরোধ নিয়ে যে স্ট্যাটাস দিয়েছেন তার পুরোটাই ছিল ‘প্যারাসুট অ্যাডভ্যান্স অ্যালোভেরা’-র জন্য।

তেলের ‘সিল্কি সিল্কি ভালোবাসা’-র বিস্তারিত তুলে ধরেছেন মেহজাবীন তার পোস্টে। অভিনেত্রীর এমন পোস্টে অবাক নেটিজেনরা। ব্যক্তিজীবনও বিজ্ঞাপনের অংশ করায় নেটিজেনদের একজন মেহজাবীনের পোস্টে কমেন্ট করে লেখেন, নাটক খুব দারুণ ছিল। আরেকজন লিখেছেন, ‘বয়কট মেহজাবিন ও সিয়ামকে, যারা পাবলিকের ইমোশন নিয়ে খেলে।’ তবে অনেক ভক্তই আবার শুভ কামনা জানিয়েছেন।

এম হাসান

×