ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ২দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও

প্রকাশিত: ১৯:২৩, ২০ এপ্রিল ২০২৪

নিখোঁজের ২দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের দুইদিন পর নিবির (১২) নামে এক স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে শহরের মাদ্রাসা পাড়ায় বাড়ির পাশের গলি থেকে ওই ছাত্রের অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, নিবির ঠাকুরগাঁও পৌরসভার ১নং ওয়ার্ডের মাদ্রাসাপাড়া এলাকার বাসিন্দা ও ওমান প্রবাসি আব্দুস সালাম বাবলুর ছেলে। সে সালান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। 

জানা যায়, গত বৃহস্পতিবার খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি নিবির। এ নিয়ে থানায় জিডি, মাইকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার এবং খোঁজ করা হলেও তার সন্ধান মেলেনি।

শুক্রবার দিবাগত মধ্যরাতে নিবিরের বাড়ির জানালায় বিকট শব্দ করে দূর্বৃত্তরা। ভয়ে কেউ বাড়ি থেকে বাইরে বের হয়নি। তবে শনিবার সকালে নিবিরের মা বাড়ির পাশের গলিতে ছেলের নিথর মরদেহ পরে থাকতে দেখে চিৎকার দিয়ে পরিবারের সবাইকে ডাকাডাকি করেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেয়ে তদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ এবং বিস্তারিত বলা যাবে।

এবি

×