ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অনেক তারকা অবৈধ কাজ করেন: কঙ্গনা

প্রকাশিত: ১৭:২২, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

অনেক তারকা অবৈধ কাজ করেন: কঙ্গনা

কঙ্গনা রানাউত।

বিভিন্ন ইস্যুতে সরব থাকেন চলচ্চিত্র অভিনেত্রী কঙ্গনা রানাউত। কোনো কোনো ঘটনায় কাউকে কাউকে তিনি সরাসরি আক্রমণাত্মক কথাও লেখেন। বলিউডের কে কোথায় কী করেছেন, কী বলছেন প্রায় সবকিছুই তার নখদর্পণে থাকে। কোনো ঘটনা জানার পর চুপ থাকে কঙ্গনা মোটেও এমনটি নন। বরং সেই বিষয়টি নিয়ে তিনি ব্যাপকভাবে সরব থাকেন।

সম্প্রতি বলিউডের একাংশের বিরুদ্ধে এক বড় অভিযোগ আনলেন কঙ্গনা। তার জোরালো দাবি, বলিপাড়ার অনেকেরই নাকি ‘ডার্ক ওয়েব’ (অবৈধ ইন্টারনেট)-এ আনাগোনা আছে। সেখানে নাকি অনেক চেনামুখ দিনের পর দিন নানান বেআইনি ও অবৈধ কাজ করছেন।

বিভিন্ন সময়ে বলিউডকে তুলোধুনো করে ছাড়েন কঙ্গনা। বলিউডে তিনি এমনিতেই স্পষ্টবক্তা হিসেবে খ্যাতি লাভ করেছেন। এর জন্য কঙ্গনাকে অনেক সময় বিভিন্ন ধরনের। কিন্তু তিনি তো পিছু হটার পাত্রী নন।

এবারও তার ব্যতিক্রম হয়নি। ‘টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া’ সম্প্রতি একটি নতুন নিয়ম চালু করেছে। নতুন নিয়ম অনুযায়ী, এবার থেকে যিনি ফোন করছেন তার নাম, পরিচয় ফুটে উঠবে মোবাইলে। তার পরেই কেন্দ্রীয় সরকারের উদ্দেশে কঙ্গনা বলেন, ভালো উদ্যোগ। এবার কেন্দ্রের উচিত ‘ডার্ক ওয়েব’-এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

তিনি বলেন, বলিপাড়ার অনেক জনপ্রিয় তারকা এই ‘ডার্ক ওয়েব’-এর সঙ্গে যুক্ত আছেন। এর মাধ্যমে নানা অবৈধ কাজকর্ম চলছে। ‘ডার্ক ওয়েব’র এর মাধ্যমে মেইল, হোয়াটসঅ্যাপও হ্যাক করে নিচ্ছেন অনেকে। সবার আগে এই ‘ডার্ক ওয়েব’র রহস্যের কিনারা করা জরুরি। তা হলে অনেকে বড় নাম প্রকাশ্যে আসবে।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×