ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাজেকে ট্রাক খাদে, প্রাণহানী বেড়ে ৯ 

প্রতিনিধি, খাগড়াছড়ি

প্রকাশিত: ১১:৩৬, ২৫ এপ্রিল ২০২৪

সাজেকে ট্রাক খাদে, প্রাণহানী বেড়ে ৯ 

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ড্রাম ট্রাক।

রাঙামাটি জেলার সাজেকের উদয়পুরে ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনায় প্রাণহানীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। এ ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছেন। সেই সঙ্গে হতাহতদের পরিচয়ও পাওয়া গেছে। গতকাল বুধবার বিকেলে সীমান্ত সড়ক নিমান কাজে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে থাকা নিহতরা হলেন- কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬) ও বাবু (২০), গাজীপুরের টঙ্গীর সাগর (২২) ও কাপাসিয়ার অলিউল্লাহ (৩৫)। নিহত আরো পাঁচ জনের লাশ সাজেক থানায় রয়েছে।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনায় ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক স্থানে এই ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে গেলে গাড়ী দুমড়ে মুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করেছে।’
 
আহতরা হলেন- ময়মনসিংহের শ্রীপুরের মো. লালন (১৮), পিতা আবুল হাসেম। গাজিপুরের আহির উদ্দিন (৪০) ও তার ছেলে সামিউল (১৯), মোবারক হোসেন (৩২) পিতা মকবুল হোসেন শ্রীপুর ঈশ্বরগঞ্জ, লালন (১৮) পিতা আবজাল মিয়া রৌমারি কুড়িগ্রাম। জাহিদ হাসান (২৪) শ্যামগঞ্জ ময়মনসিংহ। আহতদের মধ্যে আহির উদ্দিন আশঙ্কাজনক জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর দেব।

আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি ব্রিজ নির্মাণের জন্য একটি ড্রাম ট্রাকে করে যাচ্ছিলেন। বড় একটি পাহাড় নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পরে যায়। গাড়িটিতে পাইলিং মেশিনসহ ১৫ জন ছিলেন।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×