কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

আদিবাসী পল্লীতে হামলাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ পার্বতীপুরের হাবিবপুর গ্রামে আদিবাসী পল্লীতে হামলা-অগ্নিসংযোগসহ লুণ্ঠনকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দুপুর সাড়ে ১২টায় আদিবাসী ছাত্র সংগঠন ও সনাতন বিদ্যার্থী সংসদ হাবিপ্রবি শাখার যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের সামনে দিনাজপুর-রংপুর মহাসড়কে এই বিক্ষোভ ও মানববন্ধন পালন করা হয়। বিক্ষোভ ও মানববন্ধনে শিক্ষকসহ প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। মানববন্ধন থেকে হাবিবপুরের অপরাধীদের গ্রেফতার, ক্ষতিগ্রস্ত আদিবাসী পরিবারের ক্ষতিপূরণ ও পুনর্বাসনসহ বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন স্থানে আদিবাসীদের নির্যাতন বিষয়ে ১২ দফা দাবি জানানো হয়।

মহীপুরে ট্রাকের হেলপার গ্রেফতার

মোবাইল টাওয়ারে চুরির চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩ ফেব্রুয়ারি ॥ মৎস্যবন্দর মহীপুরে বাংলালিংকের মোবাইল টাওয়ারের যন্ত্রাংশ, ব্যাটারি খুলে চুরি করার সময় নম্বরবিহীন একটি ট্রাকসহ চালক মিজানুর রহমান (৩৮) ও হেল্পার মিলন মৃধাকে (২৮) পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে এদের মহিপুর পুলিশ গ্রেফতার করে। জানা গেছে, মঙ্গলবার সকাল দশটার দিকে ট্রাকে ৭-৮ জনের একটি দল টাওয়ারটির গেট খুলে যন্ত্রাংশ এবং ব্যাটারি খুলে ট্রাকে তোলার চেষ্টা করে। এ সময় আশপাশের দোকানিরা চ্যালেঞ্জ করে পুলিশে খবর দেয়। পুলিশ পৌঁছলে সবাই পালিয়ে যায়। এ সময় ধাওয়া করে পুরান মহিপুর থেকে ট্রাকসহ উপরোক্ত দু’জনকে গ্রেফতার করে।

বরগুনায় মিল মালিকের ৬ মাসের দণ্ড

মরিচে ভেজাল

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৩ ফেব্রুয়ারি ॥ জেলায় হলুদ মরিচ ভাঙানোর মিলে মরিচে ভেজাল মেশানোর দায়ে অধিকার মোহাম্মাদ (৪৫) নামের এক মিল মালিককে ৬ মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বরগুনার পৌর সুপার মার্কেট সংলগ্ন রুদ্র রাইস এ্যান্ড ফ্লয়ার মিল্স নামের একটি হলুদ মরিচ ভাঙানোর মিলে মরিচে ভেজাল মেশানোর সময় স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে মিল মালিক দিল মোহাম্মাদ (৪৫)কে হাতেনাতে ধরে।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

০৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: