ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না দুই ভাইয়ের

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর 

প্রকাশিত: ২১:২৮, ১০ জুলাই ২০২৪

বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না দুই ভাইয়ের

নিহত দুই চাচাতো ভাই।

চাঁদপুরের হাইমচর কলেজের দুই মেধাবী শিক্ষার্থীর বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না। পাসপোর্ট অফিস থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন আপন দুই চাচাতো ভাই সাইফুল ইসলাম খান (১৭) ও শাহীন খান (১৯)।

বুধবার (১০ জুলাই) দুপুরে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকানের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম খান হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর গ্রামের খান বাড়ির দ্বীন মোহাম্মদের ছেলে এবং শাহীন খান একই বাড়ির নজরুল ইসলাম খানের ছেলে। তারা সম্পর্কে আপন চাচাত ভাই।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ও শাহীন হাইমচর কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র। সাইফুল বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট ও কাগজপত্র প্রস্তুত করছিল। তাকে সহায়তা করে তারই চাচতো ভাই শাহীন খান তার সঙ্গে যান। তারা দুজন বাইক নিয়ে পাসপোর্ট অফিসে আসেন। কাজ শেষ করে তারা বাইক যোগে নিজ বাড়ি ফিরছিল। দুপুর ১ টার দিকে চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকান নামক স্থান অতিক্রমকালে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাইকের ধাক্কা লেগে এ দুঘটনা ঘটে। ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় শাহিন খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তারও মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। বাইকার ও আরোহী দুজনে ঘটনাস্থলে খুব দ্রুত যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এর মধ্যে সাইফুল ইসলামের ঘটনাস্থলেই মৃত্যু হয়। জানতে পেরেছি আহত শাহীন ঢাকায় নেওয়ার পথে মারা যায়। সাইফুলের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।’

 

এম হাসান

×