ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

বাবার হাত থেকে দায়িত্ব নিয়ে ছেলের হাতে তুলে দিলাম!

সংবাদদাতা, ত্রিশাল, ময়মনসিংহ

প্রকাশিত: ১৬:১৯, ১০ জুলাই ২০২৪

বাবার হাত থেকে দায়িত্ব নিয়ে ছেলের হাতে তুলে দিলাম!

দায়িত্ব হস্তান্তর

নবনির্বাচিতদের আনন্দমুখর  বরণের চেয়ে সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যানের বিদায় সবাইকে খুবই ব্যথিত করেছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ-এর সাবেক সাধারণ সম্পাদক ,২০০১সালে বাংলাদেশ আওয়ামীলীগ-এর সংকটময় পরিস্হিতিতেও নির্বাচিত সাবেক সাংসদ সদস্য আব্দুল মতিন সরকার একজন দক্ষ, অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তি। জনমুখে ময়মনসিংহের দক্ষিনাঞ্চলের আওয়ামী রাজনৈতিক গুরু নামে পরিচিত। 

১০ই জুলাই'২৪ইং মঙ্গলবার ২৯শে মে ২০২৪ইং ৬ষ্ঠ ধাপে ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান,মহিলা ভাইসচেয়ারম্যান তাদের দায়িত্ব বুঝে নিল 

বিগত মেয়াদে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বে থাকা ব্যক্তিটি প্রশাসনের সাথে জনসাধারণের একটি সেতুবন্ধন তৈরী করেছিলেন।তাইতো বিভিন্ন শ্রেণী পেশায় নিয়োজিত ব্যক্তিরা বিদায় উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে সবাই আবেগ আপ্লুত হয়ে পরেন।

উপস্হিত সকলের উদ্দেশ্যে বক্তব্য প্রদানে আব্দুল মতিন সরকার বলেন-"আমি জীবনে বহুবার বিভিন্ন দায়িত্ব গ্রহণ শেষে বিদায় নিয়েছি তাই এটি আমার কাছে খুব বেশী কষ্টের নয়,তবে আজকের বিদায়ে আমি খুবই আনন্দিত। যার হাতে আমি আজ দায়িত্ব তুলে দিচ্ছি তার বাবার কাছ থেকেই আমি দায়িত্বটা বুঝে নিয়েছিলাম। তাই সন্তানের হাতে দায়িত্ব তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত।"

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত মরহুম আব্দুল খালেক ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান,দ্বিতীয় মেয়াদে১৯৯০ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আনোয়ার সাদাতের পিতার কাছ থেকে তখন দায়িত্ব বুঝে নিয়েছিলেন আব্দুল মতিন সরকার। পরবর্তীতে সংসদ সদস্য এবং সর্বশেষ ২০১৯সালে পুনঃরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্বের ইতি টানলেন।

মঙ্গলবার (১০ই জুলাই)  উপজেলা পরিষদ ত্রিশালের হলরুমে অনুষ্ঠিত নবনির্বাচিত উপজেলা পরিষদের প্রতিনিধি দের দায়িত্ব গ্রহণ ও ১ম সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃজুয়েল আহমেদ।

 

শহিদ

×