ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল সালমান খানের

প্রকাশিত: ১৩:৫৮, ২৬ মার্চ ২০২৪

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল সালমান খানের

ট্রাকচাপায় সালমান খান নামের এক মোটরসাইকেলচালক নিহত (প্রতীকী ছবি) 

ফরিদপুরে ট্রাকচাপায় সালমান খান নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরেক যুবক। সোমবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর পৌরসভার গঙ্গাবর্দী মহল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সালমান ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের আইয়ুব খানের ছেলে। আহত আরোহী ফরিদপুর পৌরসভার গঙ্গাবর্দী মহল্লার জামাল প্রামাণিকের ছেলে আকাশ প্রমাণিক।

করিমপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত পৌনে নয়টার দিকে ফরিদপুর শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সালমান ও আকাশ। পথে গঙ্গাবর্দী এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সালমান খান মারা যান। স্থানীয়রা গুরুতর আহত আকাশ প্রামাণিককে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, নিহত সালমান খানের মরদেহ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

ট্রাক জব্দ ও চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এবি 

×