ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দৌলতদিয়ায় পন্টুন থেকে উঠতে গিয়ে পণ্যবাহী কাভার্ডভ্যান পদ্মায়

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী

প্রকাশিত: ২৩:০৯, ১৪ মার্চ ২০২৪

দৌলতদিয়ায় পন্টুন থেকে উঠতে গিয়ে পণ্যবাহী কাভার্ডভ্যান পদ্মায়

দৌলতদিয়া ফেরিঘাটে পন্টুন থেকে উঠতে গিয়ে পদ্মায় পড়ে যায় কাভার্ডভ্যান

দৌলতদিয়া ফেরিঘাট থেকে ওপরে উঠতে গিয়ে পদ্মা নদীতে পড়ে যায় পণ্যবাহী একটি কাভার্ডভ্যান। ভ্যানে থাকা চালক শাহীন শেখকে-(৩২) উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন গোয়ালন্দ উপজেলার ফায়ার সার্ভিস দলের সদস্যরা। বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার সময় দৌলতদিয়া ৭নং ফেরিঘাটের পন্টুনে এ দুর্ঘটনা ঘটে। উদ্ধারকৃত চালক মো. শাহীন শেখ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের মহসীন শেখের ছেলে।
স্থানীয়রা জানান, মানিকগঞ্জ জেলার পাটুরিয়া ফেরিঘাট থেকে ছেড়ে আসা রো রো ফেরি এনায়েতপুরী সকাল পৌনে ১০টার সময় রাজবাড়ী জেলার দৌলতদিয়া ৭নং পন্টুনে এসে নোঙর করে। এ সময় ফেরিতে থাকা যানবাহনগুলো ওপরে উঠতে থাকে পর্যায়ক্রমে। হঠাৎ পণ্যবাহী একটি কাভার্ডভ্যান ফেরি থেকে ওপরে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দৌলতদিয়ায় পদ্মা নদীতে পড়ে যায়।

স্থানীয় জেলেরা পদ্মা নদীতে ভেসে যাওয়া কাভার্ডভ্যানে রশি লাগিয়ে পাড়ে নেওয়ার চেষ্টা চালায়। ঘণ্টাব্যাপী চেষ্টা চালানোর পর নদীতে পড়ে যাওয়া কাভার্ডভ্যান একটি ডুবোচরে নিরাপদে রাখা হয়। ৭নং ফেরিঘাটে ব্যবসায়ী মো. সাহিদ মোল্লা বলেন, বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষের নানা প্রকার অব্যবস্থপনার কারণে ফেরিঘাটে মাঝে মধ্যে ছোট-বড় দুর্ঘটনা ঘটে।

×