ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

প্রেমের টানে নারায়ণগঞ্জে দক্ষিণ আফ্রিকার তরুণী

প্রকাশিত: ২১:১০, ১১ ফেব্রুয়ারি ২০২৪

প্রেমের টানে নারায়ণগঞ্জে দক্ষিণ আফ্রিকার তরুণী

বিল্লাল হোসেন ও ফ্রান্সিসকো।

প্রেমের টানে সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে নারায়ণগঞ্জে ছুটে এসেছেন ফ্রান্সিসকো নামের এক তরুণী। তার প্রেমিক নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ছেলে বিল্লাল হোসেন।

দক্ষিণ আফ্রিকায় কাজের সন্ধানে যান নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাসিন্দা বিল্লাল হোসেন সাজ্জাদ। সেখানে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ফ্রান্সিসকো নামের এক তরুণীর। গত বছরের ১৯ ফেব্রুয়ারি পরিবারের সম্মতিতে বিয়ে করেন তারা। বিয়ের পর নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সংসার করছেন বিল্লাল হোসেন ও ফ্রান্সিসকো।

জানা গেছে, ৮ বছর আগে কাজের জন্য দক্ষিণ আফ্রিকায় যান বিল্লাল। সেখান থেকে সম্প্রতি দেশে ফিরেছেন বিল্লাল। তাকে চমকে দিতে কিছুদিন পরে বাংলাদেশে আসেন ফ্রান্সিসকো। মুসলিম ধর্ম গ্রহণ করলে ফ্রান্সিসকোর নাম রাখা হয় মনি হোসাইন। পরিবারের সম্মতিতে গত বছরের ১৯ ফেব্রুয়ারি ফ্রান্সিসকোকে বিয়ে করেন বিল্লাল।

বিল্লাল বলেন, ‘আমার সঙ্গে ওর কখনো ঝগড়া হয়নি। আমাকে প্রতিশ্রুতি দিয়েছিল, আমি বাংলাদেশে গেলে সেও চলে আসবে। সম্প্রতি আমি দক্ষিণ আফ্রিকা থেকে চলে আসি। কিছুদিন পর ফ্রান্সিসকো চলে আসে। সে খুবই ভালো ছেলে। তার পরিবারও খুব মিশুক। বাংলাদেশে এসে আমি মুগ্ধ।’ 

বর্তমানে বিল্লাল তার স্ত্রী ফ্রান্সিসকোকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন এলাকায়। ফ্রান্সিসকোকে তিনি পরিচিত করিয়ে দিচ্ছেন বাংলাদেশের গ্রাম, সংস্কৃতি আর পরিবেশের সঙ্গে।

এম হাসান

×