ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

যেভাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ দেখবেন

প্রকাশিত: ২১:১৫, ২০ মে ২০২৪

যেভাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ দেখবেন

যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি আগামীকাল খেলবে বাংলাদেশ

দ্বিপক্ষীয় সিরিজ তো বটেই, আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্রে আগামীকাল শুরু হচ্ছে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ। টি-টোয়েন্টি সিরিজটি টিভিতে কোথায় দেখা যাবে, তা জানা গেল আজ। 

বাংলাদেশের নাগরিক টিভিতে দেখা যাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ। টেক্সাস রাজ্যের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি। একই মাঠে ২৩ ও ২৫ মে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি খেলবে দল দুটি। 

টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে টিকিট একটু অন্যভাবে বিক্রি করছে যুক্তরাষ্ট্র। ফেসবুকে বাংলাদেশকে নিয়ে পোস্ট দিয়েছে যুক্তরাষ্ট্র ক্রিকেট। এই মাঠে গতকাল অনুশীলন করেছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দুই দলই। সকালে বাংলাদেশ, বিকেলে যুক্তরাষ্ট্র। সাধারণত আয়োজক বোর্ড নিজেদের দলের অনুশীলনের ছবি বেশি বেশি সামাজিকমাধ্যমে পোস্ট করলেও যুক্তরাষ্ট্র দিয়েছে শুধু বাংলাদেশের অনুশীলনের ছবি। নিজেদের দলের কোনো ছবি আজ সকালেও দেখা যায়নি ৷ বাংলাদেশ দলের অনুশীলনের ছবির নিচে সিরিজের টিকিট বিক্রির লিংকও দিয়েছে যুক্তরাষ্ট্র ক্রিকেট। ম্যাচের টিকিটের দাম ১৫ ডলার, বাংলাদেশি মুদ্রায় ১৭৫০ টাকা। 

ক্রিকেট কমপ্লেক্সে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে প্রস্তুতি চলছে। ২১ মে থেকে শুরু হচ্ছে।’ এই সিরিজে বেশিরভাগ দর্শক যে হবেন প্রবাসী বাংলাদেশি, সেটা না বললেও চলছে। যুক্তরাষ্ট্রের দলে মার্কিন ক্রিকেটারের সংখ্যা খুবই কম। এই দলে আছেন এক সময় নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কোরি অ্যান্ডারসন। আছেন মোনাঙ্ক প্যাটেল, আলি খানের মতো উপমহাদেশীয় ক্রিকেটাররাও। 

 

এবি

×