ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

জাতীয় প্রেস ক্লাবের সদস্য, কর্মচারীদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প করলো ইনসাফ বারাকাহ হাসপাতাল

প্রকাশিত: ১২:২১, ২৫ মে ২০২৪; আপডেট: ১২:২২, ২৫ মে ২০২৪

জাতীয় প্রেস ক্লাবের সদস্য, কর্মচারীদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প করলো ইনসাফ বারাকাহ হাসপাতাল

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন।

জাতীয় প্রেসক্লাব তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে  শুক্রবার (২৪ মে) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল। ক্যাম্পটি উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ আশরাফ আলী, বিশেষ অতিথি ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান।

আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য কল্যাণ সাহা, এডমিন মোঃ সেলিম, ইনসাফ বারাকাহ হাসপাতালের ডেপুটি সুপারিনডেনটেন্ট ডা: মো: সিরাজ উদ্দিন, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর নজরুল ইসলাম চৌধুরী, এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, পাবলিক রিলেশন অফিসার মোঃ সোহরাব আকন্দ, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মোঃ হিরো মিয়া, পাবলিক রিলেশন এক্সিকিউটিভ মোঃ আতাবুর রহমান, এক্সিকিউটিভ সাদ আব্দুল্লাহ,  সিনিয়র স্টাফ নার্স অনামিকা রায় ল্যাব টেকনিশিয়ান মুক্ত আক্তার ও মোঃ জাহিদ সহ প্রমুখ।

ক্যাম্পে আগত সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা হেলথ চেকআপ, ডায়াবেটিস এবং কিডনি সম্পর্কিত “আরবিএস ও সিরাম ক্রিয়েটিনিন” পরীক্ষা এবং চিকিৎসা সংক্রন্ত পরামর্শ বিনামূল্যে করা হয়। 
 
জাতীয় প্রেসক্লাবে যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী বলেন, সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা কথা চিন্তা করে ফ্রি মেডিকেল ক্যাম্পটি করা হয়েছে। সমাজে এ ধরণের যত প্রতিষ্ঠান আছে তারা সবাই যদি মানুষের সেবায় এভাবে এগিয়ে আসে তাহলে স্বাস্থ্যসেবা সকলের দোরগোড়ায় পৌছানো সম্ভব। সরকারের একার পক্ষে এই বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা অসম্ভব হয়ে পড়ে। তাই সকল স্বাস্থ্যসেবায় জড়িত এই ধরনের প্রতিষ্ঠান গুলোকে এগিয়ে আসার আহবান জানান। জাতীয় প্রেসক্লাবে সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য  ফ্রি মেডিকেল ক্যাম্প করায় ইনসাফ বারাকাহ হাসপাতালকে বিশেষভাবে ধন্যবাদ জানান।
 
ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান বলেন, আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন এলাকায় এ ধরনের ফ্রি ক্যাম্পের আয়োজন করে থাকি। আর এ কাজটি আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই করে থাকি।

এসআর

×