ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৫ মে ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১

কানাডায় সড়ক দুর্ঘটনায় কুমার বিশ্বজিতের ছেলের অবস্থা সংকটজনক

প্রকাশিত: ১৩:২৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৪:০৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

কানাডায় সড়ক দুর্ঘটনায় কুমার বিশ্বজিতের ছেলের অবস্থা সংকটজনক

কানাডায় সড়ক দুর্ঘটনা 

গত রাতের কানাডার টরেন্টো শহরের হাইওয়ে সড়কে গাড়ী দুর্ঘটনায় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবির কুমার  গুরুতর আহত হয়ে অপারেশন থিয়েটারে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছেন। সে তার চাচার বিএমডব্লিউ গাড়ী চালাচ্ছিল। প্রচণ্ড গতিতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উল্টে গিয়ে কংক্রিটের ওপর আঁচড়ে পড়ে, ছাদ বিচ্ছিন্ন হয়ে গাড়িতে আগুন লেগে যায়।

জানা যায়, গাড়ির পেছনের ২ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। সামনের যাত্রী ছিলেন ২২ বছর বয়সী এক তরুণী। নিবিরের অবস্থা খুব সংকটজনক। কুমার বিশ্বজিত এবং তাঁর পরিবারের সদস্যরা টরন্টোর পথে রওনা হয়েছেন।

কানাডার টরেন্টোর হাইওয়ে ৪২৭–এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

 স্থানীয় সময় গত সোমবার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার সময় গাড়িতে চারজন আরোহী ছিলেন। তারা সবাই বাংলাদেশি। শিক্ষার্থী ভিসায় টরন্টোয় অবস্থান করছিলেন বলে সেখানকার পুলিশ জানিয়েছে।

অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানায়, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

তবে কানাডার প্রবাসী বাংলাদেশিরা বলছেন, নিহত তিন শিক্ষার্থী হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ, আরিয়ান দীপ্ত। গুরুতর আহত একজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন। তবে পুলিশের পক্ষ থেকে হতাহত শিক্ষার্থীদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

×